শিরোনামঃ-

» ১নম্বর ওয়ার্ডে প্রধানমন্ত্রী ও পররাষ্ট্রমন্ত্রীর পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ

প্রকাশিত: ২৬. ফেব্রুয়ারি. ২০২২ | শনিবার

প্রধানমন্ত্রী দেশের শীতার্ত মানুষের পাশে আছেন : অধ্যাপক জাকির হোসেন

স্টাফ রিপোর্টারঃ

সিলেট মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মো: জাকির হোসেন বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকার দেশের শীতার্ত মানুষের পাশে রয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে।

তৃণমূল থেকে শুরু করে সর্বশ্রেণীর মানুষের প্রতি তিনি নজর রেখে কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনা সরকার ক্ষমতায় থাকলে একের পর এক উন্নয়ন সাধিত হয়। তাই সবাইকে দেশের উন্নয়নের জন্য আওয়ামীলীগ সরকারকে ঠিকিয়ে রাখতে হবে। তিনি আরো বলেন, আমাদের সিলেটে-১ আসনের সংসদ সদস্য ও পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমিন সিলেটকে যেভাবে উন্নয়নের পথে এগিয়ে নিয়ে যাচ্ছেন তার পাশে থেকে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে হবে। সমাজের হতদরিদ্র মানুষের শীতের কষ্ট লাগবে সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান তিনি।

শনিবার (২৬ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টায় সিলেট সিটি কর্পোরেশনের ১নম্বর ওয়ার্ড কাউন্সিলের কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমিন এর পক্ষ থেকে শীতার্ত ও গরীব অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

১নম্বর ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ তৌফিকুল হাদীর সভাপতিত্বে ও ১নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদকা মুফতি আব্দুল খাবিরের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ১,২,৩ নম্বর মহিলা কাউন্সিলর এডভোকেট সালমা সুলতানা, ১নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি জুনেদ আহমদ শওকত,দরগাহ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মো: কবির চৌধুরী, অর্ণব সমাজ কল্যাণ সংঘের সভাপতি মো: ইয়াহিয়া আহমদ, পায়রা সমাজ কল্যাণ সংঘের মাহমুদুল হক মাসুম, পায়রা সমাজ কল্যাণ সংঘের উপদেষ্ঠা সাদিক মিয়া।

এই সংবাদটি পড়া হয়েছে ১৩১ বার

Share Button

Callender

February 2024
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
26272829