শিরোনামঃ-

» ইসলাম বিদ্বেশীদের রুখে দাঁড়ানোর আহবান ৩৬০ আউলিয়া ভক্তবৃন্দ পরিষদের

প্রকাশিত: ১৭. ফেব্রুয়ারি. ২০২২ | বৃহস্পতিবার

স্টাফ রিপোর্টারঃ

বাংলাদেশ হযরত শাহজালাল (রহ.) ৩৬০ আউলিয়া ভক্তবৃন্দ পরিষদের নেতৃবৃন্দরা বলেন আল্লাহ, আল্লাহর রাসুলের ও মদিনায়র ইসলাম বিশ্বাসী বাংলাদেশের সকল মুসলমানদের এক হওয়ার আহবান জানান।

এছাড়াও সমগ্র বাংলাদেশের সকল সকল মাদরাসার ছাত্র ও শিক্ষকবৃন্দ, দেশের সকল মাজারের মুতাওয়াল্লি ও খাদিমগণকে নিজ নিজ জায়গা থেকে তীব্র নিন্দা, প্রতিবাদ ও প্রতিরোধ গড়ে তোলার আহবান জানানো হয়।

‘তথা কথিত প্রকৃত ইসলাম বিদ্বেশী আহলে হাদিস নামধারী ফিতনাবাজ আব্দুর রাজ্জাক বিন ইউসুফের’ সিলেট ও হযরত শাহজালাল (রহ.) ইয়ামনীর মাজারকে নিয়ে মারকাযুশ শিরক বা শিরিকের আস্থানা বলে ঘৃণ্য অপরাধ করেছে তা বাংলাদেশেসহ বিশ্বের মানুষের বুকে আঘাত করেছে। এই আঘাতের প্রতিবাদে ‘তথা কথিত আহলে হাদিস নামধারী ফিতনাবাজদের বিরুদ্ধে দেশের মানুষকে ঐক্যবদ্ধ হয়ে এদেরকে রুখে দেওয়ার আহবান জানান। পাশাপাশি সরকার ও প্রশাসনকে তারা আহলে হাদিস নামধারী ফিতনাবাজদের আইনের আওতায় আনার জোড় দাবি জানান।

বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) বাদ মাগরিব দোয়া ও মিলাদ মাহফিল শেষে হযরত শাহজালাল (রহ.) ৩৬০ আউলিয়া ভক্তবৃন্দ পরিষদের নেতৃবৃন্দরা উপরোক্ত কথাগুলো বলেন।

এসময় উপস্থিত ছিলেন, হজরত শাহজালাল (রহ.) ৩৬০ আউলিয়া ভক্তবৃন্দ পরিষদের সভাপতি ও হযরত শাহজালাল (রহ.) মুতাওয়াল্লি ফতেহ উল্লাহ আল আমান, কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আলহাজ শেখ মো. মকন মিয়া চেয়ারম্যান, ইউনাইটেড হিউম্যান কাউন্সিলর চেয়ারম্যান হযরত মাওলানা কাজা মইন উদ্দিন জালালাবাদী, ৩৬০ আউলিয়া ভক্তবৃন্দ পরিষদের সিনিয়র সহ-সভাপতি শেখ জালাল ফরিদ উদ্দিন, কাজী নুরুল আলম চৌধুরী, সিলেট ল’ কলেজ ছাত্রফোরামে আহবায়ক হিলাল উদ্দিন শিপু, সদস্য শাহ এনাম, এমডি আমিরুল ইসলাম কবির, শাহ মখলিছুর রহমান, কাজী আরিফ, খাদিম মো. রিয়াজুল হক, রিমন আহমদ প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ১৪৬ বার

Share Button

Callender

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031