শিরোনামঃ-

» ফেঞ্চুগঞ্জের বিভিন্ন স্থানে শেখ ফজলে ফাহিমের পক্ষে কম্বল বিতরণ

প্রকাশিত: ০৯. ফেব্রুয়ারি. ২০২২ | বুধবার

ফেঞ্চুগঞ্জ প্রতিনিধিঃ

সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানে যুবলীগ প্রেসিডিয়াম সদস্য ও জাতির পিতার দৌহিত্র শেখ ফজলে ফাহিমের পক্ষে অসহায় শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে।

বুধবার (৯ ফেব্রুয়ারি) কম্বলগুলো বিতরণ করেন, নিউইয়র্ক মহানগর যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ও নিউজ পোর্টাল বাংলানিউজ এনওয়াইয়ের চেয়ারম্যান মাহমুদুর রহমান।

বিকেল সাড়ে ৩টায় ৫নং উত্তর ফেঞ্চুগঞ্জের মানিককোনা গ্রামে মাহমুদুর রহমানের নিজ বাড়িতে প্রথম দফায় প্রায় দেড়শতাধিক লোকের মধ্যে এই কম্বল বিতরণ করা হয়।

কম্বল বিতরণের আগে এক সংক্ষিপ্ত সভায় মাহমুদুর রহমান বলেন, দেশের যুব সমাজের প্রাণের স্পন্দন শেখ ফজলে ফাহিমের নির্দেশনায় ও সহযোগীতায় তৃণমূল পর্যায়ে অসহায় শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হচ্ছে। এই উদ্যোগ আগামীতেও অব্যাহত থাকবে। তিনি জাতির পিতার পরিবারের সকল সদস্যদের জন্য দো’আ কামনা করেন।

বিকেল ৫টায় ১নং ফেঞ্চুগঞ্জ ইউনিয়নের পিঠাইঠিকর গ্রামে ২য় দফায় আরও প্রায় দেড় শতাধিক কম্বল বিতরণ করা হয়।

বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন, ফেঞ্চুগঞ্জ ডিগ্রি কলেজের সাবেক ভিপি, সিলেট আইন মহাবিদ্যালয়ের সাবেক জিএস ও ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান বাবু, দৈনিক শ্যামল সিলেট পত্রিকার মফস্বল সম্পাদক ও বাংলানিউজ এনওয়াইয়ের প্রধান সম্পাদক দেবব্রত রায় দিপন, অজয় বৈদ্য অন্তর, ৫নং উত্তর ফেঞ্চুগঞ্জ ইনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিনহাজ উদ্দিন ললাই ফেঞ্চুগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জুনেদ আহমদ, ফেঞ্চুগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মেহরাব হোসেন জুনেল ফেঞ্চুগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আল আমিন ও যুবলীগ নেতৃবৃন্দ।

এই সংবাদটি পড়া হয়েছে ১৪৮ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930