শিরোনামঃ-

» সিলেট জেলা শেখ রাসেল মেমোরিয়াল সমাজ কল্যাণ সংস্থার পরিচিতি সভা

প্রকাশিত: ০৯. জানুয়ারি. ২০২২ | রবিবার

স্টাফ রিপোর্টারঃ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেমোরিয়াল ট্রাস্ট কর্তৃক অনুমোদিত ও সমাজ কল্যাণ অধিদপ্তরের নিবন্ধিত সিলেট জেলা শেখ রাসেল মেমোরিয়াল সমাজ কল্যাণ সংস্থার নতুন কমিটির পরিচিতি ও আলোচনা সভা অনুষ্টিত হয়েছে।

রবিবার (৯ জানুয়ারি) সিলেট নগরীর সুরমা মার্কেটের ২য় তলায় সংগঠনের কার্যালয়ে এই পরিচিতি ও আলোচনা সভার আয়োজন করা হয়।

নতুন কমিটি পরিচিতি ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন শেখ রাসেল মেমোরিয়াল সমাজ কল্যাণ সংস্থার কেন্দ্রীয় কমিটির সিনিয়র ভাইস চেয়ারম্যান মো: আপ্তাব উদ্দিন।

সিলেট জেলার সভাপতি মো: রফিক আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো: হাবিবুর রহমানের পরিচালনায় বক্তব্য রাখেন, সিনিয়র সহ-সভাপতি হাজী রজব আলী, সহ-সভাপতি শাহ বুরহান আহামেদ রুবেল, সহ-সাধারণ সম্পাদক মো: জুবায়ের আহমদ জয়, কোষাধ্যক্ষ মো: মজির উদ্দিন, ক্রীড়া সম্পাদক শাহ জায়েদ আহমদ, শিক্ষা ও সাহিত্য সম্পাদক শিপন মিয়া, প্রচার সম্পাদক মো: সাকীর আহমদ, সহ-প্রচার সম্পাদক মো: আবু বকর, সহ-যুব উন্নয়ন সম্পাদক মো: জসিম উদ্দিন, যুব উন্নয়ন ও মহিলা সম্পাদক আফিয়া বেগম, সদস্য মো: আছাদ আহমদ।

অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি লুৎফুর রহমান, সহ-সাধারণ সম্পাদক মো: মুখলিছুর রহমান, দপ্তর সম্পাদক মীর মতিউর রহমান, সাংগঠনিক সম্পাদক মো: সেলিম আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক মো: মজিবুর রহমান, সহ-ক্রীড়া সম্পাদক তৌহিদ আহমদ, যুব উন্নয়ন সম্পাদক মো: সেলিম আহমদ, দূর্যোগ ও ত্রাণ সম্পাদক মো: খলিলুর রহমান, কৃষি ও পরিবেশ সম্পাদক মো: নুরুল মোমেন জাহেদ, মা ও শিশু বিষয়ক সম্পাদক দিলশাদ আহমদ, স্বাস্থ্য ও পরিবার বিষয়ক সম্পাদক মো: শাহাব উদ্দিন, সমাজ কল্যাণ সম্পাদক মো: মুকিত আলী, সদস্য মো: রুহেল আহমদ চৌধুরী, মো: নাঈমুর রহমান, মো: হেলাল আহমদ, রঞ্জিত কুমার ঘোষ, মো: হেলাল আহমদ।

অনুষ্ঠানে শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন ধর্ম বিষয়ক সম্পাদক মো: তোফায়েল আহমদ। প্রধান অতিথিকে ফুল দিয়ে বরণ করেন সংগঠনের নেতৃবৃন্দ।

এই সংবাদটি পড়া হয়েছে ১৮০ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930