শিরোনামঃ-

» শাহজালাল আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়’র নব-নির্বাচিত ম্যানেজিং কমিটির প্রথম সভা ও অভিষেক

প্রকাশিত: ০৫. জানুয়ারি. ২০২২ | বুধবার

স্টাফ রিপোর্টারঃ

শাহজালাল আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের নব-নির্বাচিত ম্যানেজিং কমিটির প্রথম সভা ও অভিষেক অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৫ জানুয়ারি) সিলেটের উপশহরের ডি-ব্লকস্থ শাহজালাল আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

শাহজালাল আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের নব-নির্বাচিত ম্যানেজিং কমিটির সভাপতি ও গোলাপগঞ্জ উপজেলার ৯নং পশ্চিম আমুড়া ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান সৈয়দ হাছিন আহমদ মিন্টু এর সভাপতিত্বে ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সদস্য সচিব মোহাম্মদ আতাউর রহমানের পরিচালনায় ম্যানেজিং কমিটির প্রথম সভা ও অবিষেক অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের দাতা সদস্য হতে নির্বাচিত এ.কে .এম বদরুল আমিন, শিক্ষক প্রতিনিধি নীলিমা ভট্রাচার্য্য, মাহমুদা জাহান চৌধুুরী, মো: আজহারুল ইসলাম, অভিভাবক সদস্য রুহেল আহমদ রুহিন, মাহবুব আহমদ চৌধুরী, আবুল কালাম চৌধুরী, শিহাবুল ইসলাম, তাহমিনা বেগম খান। সভায় পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন রুহেল আহমদ রুহিন এবং গীতা পাঠ করেন নীলিমা ভট্রাচার্য্য। শাহজালাল আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ে’র প্রধান শিক্ষক ও সদস্য সচিব মোহাম্মদ আতাউর রহমান নব-নির্বাচিত সদস্যবৃন্দকে ফুলের তোড়া দিয়ে বরণ করেন। সভায় সর্বস্মতিক্রমে শিক্ষানুরাগী সদস্য হিসেবে মাহমুদ আহমদ চৌধুরীকে মনোনয়ন করা হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ১৯৭ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930