শিরোনামঃ-

» সিলেট জেলা সড়ক পরিবহণ শ্রমিক ঐক্য পরিষদের জরুরী সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ০৪. জানুয়ারি. ২০২২ | মঙ্গলবার

স্টাফ রিপোর্টারঃ

সিলেট জেলা সড়ক পরিবহণ শ্রমিক ঐক্য পরিষদের জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৪ জানুয়ারি) দক্ষিণ সুরমা সিলেট জেলা সি.এন.জি চালিত অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন রেজিঃ নং-চট্ট-৭০৭ এর প্রধান কার্যালয়ে এ সভার আয়োজন করা হয়।

সিলেট জেলা সড়ক পরিবহণ শ্রমিক ঐক্য পরিষদের সভাপতি ও সিলেট জেলা ট্রাক, পিকআপ, কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়ন রেজি নং-২১৫৯ এর সভাপতি আবু সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাকারিয়া আহমদের পরিচালনায় উপস্থিত ও বক্তব্য রাখেন সিলেট জেলা সড়ক পরিবহণ শ্রমিক ইউনিয়ন রেজিঃ নং-১৪১৮ এর সভাপতি হাজী ময়নুল ইসলাম, সিলেট জেলা হিউম্যান হুলার লেগুনা চালক শ্রমিক ইউনিয়ন রেজিঃ নং-১৩২৬ এর সভাপতি হাজী রুনু মিয়া মইন, সাধারণ সম্পাদক ইনছান আলী, সহ-সভাপতি রায়হান উদ্দিন, সিলেট জেলা সি.এন.জি চালিত অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন রেজিঃ নং-চট্ট-৭০৭ এর সাধারণ সম্পাদক মোঃ আজাদ মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শাহাব উদ্দিন, সিলেট জেলা অটোটেম্পু / অটোরিক্সা শ্রমিক চালক জোট-রেজিঃ নং-চট্ট-২০৯৭ এর সভাপতি মোঃ খলিল খাঁন।

সভায় বক্তারা বলেন, সিলেট জেলা হিউম্যান হুলার লেগুনা চালক শ্রমিক ইউনিয়ন রেজিঃ নং-১৩২৬ এর নেতৃবৃন্দের নামে বিভিন্ন অপপ্রচার চালিয়ে যাচ্ছে একটি কু-চক্রিমহল যা অত্যান্ত দুঃখ জনক। খেটে খাওয়া পরিবহণ শ্রমিকদের কল্যাণে সংগঠনের নেতৃবৃন্দ নিরলসভাবে কাজ করে যাচ্ছে যাহা অত্যান্ত প্রশংসনীয়।

সিলেট জেলা হিউম্যান হুলার লেগুনা মালিক সমিতির নামে একটি কু-চক্রিমহল ষ্ট্যান্ড দখল করে চাঁদাবাজির পায়তারা চালিয়ে যাচ্ছে, যাহা সিলেট জেলা সড়ক পরিবহণ শ্রমিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দরা কখনই মেনে নেবে না বলে হুশিয়ারী উচ্চারন করা হয় এবং সমস্ত কর্মকান্ড থেকে বিরত থাকার জন্য সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানানো হয়।

অন্যথায় সিলেট জেলা সড়ক পরিবহণ শ্রমিক ঐক্য পরিষদের পক্ষ থেকে প্রতিবাদ সভার মাধ্যমে কঠোর কর্মসূচী ঘোষনা করা হবে।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৯৫ বার

Share Button

Callender

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031