শিরোনামঃ-

» হবিগঞ্জে পুলিশি হামলার প্রতিবাদে সিলেটে স্বেচ্ছাসেবক দলের তাৎক্ষণিক বিক্ষোভ

প্রকাশিত: ২২. ডিসেম্বর. ২০২১ | বুধবার

স্টাফ রিপোর্টারঃ
হবিগঞ্জে বিএনপির জাতীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে শান্তিপূর্ণ সমাবেশে পুলিশের নগ্ন হামলা ও গুলিবর্ষণের প্রতিবাদে বুধবার (২২ ডিসেম্বর) সন্ধ্যায় সিলেট নগরীতে তাৎক্ষনিক বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দল।

বাদ মাগবির আম্বরখানা পয়েন্ট থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে চৌহাট্টাস্থ সুলেমান হলে এসে শেষ হয়। মহানগর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আব্দুল ওয়াহিদ সুহেলের সভাপতিত্বে ও স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব দেওয়ান জাকির হোসেন খানের পরিচালনায় অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আব্দুল আহাদ খান জামাল, মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক জাকির হোসেন, জেলা  স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক তানভীর চৌধুরী তাহসিন, দেলোয়ার হেসেন চৌধুরী, মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক আফছর খান, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক রজব আহমদ, মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক আবুল কালাম সাহেদ, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক জাহাঙ্গীর মিয়া, মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক আজিজ খান সজিব, জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক কমিটির সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন আলী আকবর খান, আজিজুর রহমান আজিজ, আক্তার আহমদ, মুমিনুর রহমান তানিম, জুনেল আহমদ, দুলাল আহমদ, চমক দে পল্লু, জুবেদ আমিরী, আমির আলী, ছালেক আহমদ, শেখ আব্দুল মনাফ, আব্দুস সামাদ ফাহিম, বদরুল ইসলাম, দুলাল আহমদ, ফারুক আহমদ, জায়েদ আহমদ, রায়হান উদ্দিন রাজু, কাওছার আহমদ রকি, সাদ্দাম হোসেন সহ বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

মিছিল শেষে বিক্ষোভ সমাবেশে বক্তারা ক্ষোভ প্রকাশ করে বলেন, বিজয়ের মাসে মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেনের উপস্থিতিতে হবিগঞ্জে বিএনপির শান্তিপূর্ণ সমাবেশে পুলিশের দফায় দফায় নগ্ন হামলা ও গুলিবর্ষণ পাকহানাদার বাহিনীর বর্বরতাকেও হার মানিয়েছে। এই হামলা প্রমান করে শান্তিপূর্ণ সমাবেশকেও সরকার ভয় পায়। তাই পুলিশকে ব্যবহার করে মানুষের বাকস্বাধীনতাকে হরন করার মাধ্যমে মুক্তিযুদ্ধের চেতনাকে ভুলন্ঠিত করা হচ্ছে।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৪ বার

Share Button

Callender

January 2022
M T W T F S S
« Dec    
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31