শিরোনামঃ-

» আহত নেতা-কর্মীদের সহ্যাপাশে মহানগর বিএনপির সদস্য সচিব মিফতাহ্ সিদ্দিকী

প্রকাশিত: ২২. ডিসেম্বর. ২০২১ | বুধবার

রাজপথেই এই হামলার ফয়সালা হবে

স্টাফ রিপোর্টারঃ
হবিগঞ্জে বিএনপির সভাকে কেন্দ্র করে পুলিশের গুলিতে গুরুতর আহত হবিগঞ্জ জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক শাহ রাজিব আহমদ রিঙ্গন সহ আহতদের কে দেখতে গিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাব দিতে গিয়ে মহানগর বিএনপির সদস্য সচিব মিফতাহ্ সিদ্দিকী বলেন, হবিগঞ্জে একটি শান্তিপুর্ণ সমাবেশে ন্যক্কারজনক ঘটনা ঘটিয়েছে সরকারের পেটুয়া বাহিনী।
স্বাধীনতার ৫০’বছর পর নিজ দেশের পুলিশ, গুন্ডা বাহিনীর মত হামলা চালিয়ে শতাধিক নেতা কর্মীকে আহত করেছে।
এর জবাব এই সরকারকে দিতে হবে। রিঙ্গনের সারা শরীর গুলিতে জাজরা করে দেয়া হয়েছে । এই  ভাবে একটি দেশ চলতে পারেনা। এই ফ্যাসিস্ট সরকারের হাত থেকে দেশকে আবারও মুক্ত করতে হবে। রাজ পথেই এই হামলার ফয়সালা হবে, ইনশা’আল্লাহ্ । রাজপথে নেতাদের যে রক্ত আজ ঝরেছে, এই রক্তের মূল্য সরকারকে অচিরেই দিতে হবে।

বুধবার (২২ ডিসেম্বর) রাতে সিলেটের বেসরকারী একটি হাসপাতালে চিকিৎসারত পুলিশের ছোড়া গুলিবিদ্ধ, হবিগঞ্জ জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক শাহ রাজিব আহমদ রিঙ্গন, যুগ্ম সাধারণ সম্পাদক রাজিব আহমেদ রিদয়, আজমেরীগঞ্জ পৌর ছাত্রদলের যুগ্ম আহবায়ক রাকিব আহমেদ, যুবদল নেতা আব্দুল করিমসহ চিকিৎসারত, বেশ কয়েকজন নেতাকে, সিলেটের একটি বেসরকারী হাসপাতালে দেখতে যান, সিলেট মহানগর বিএনপির সদস্য সচিব মিফতাহ্ সিদ্দিকী।

এসময় সেখানে উপস্থিত ছিলেন, ছাত্রদলের কেন্দ্রিয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক রায়হান আহমদ, সিলেট জেলা যুবদলের সদস্য সচিব মকসুদ আহমদ, জেলা ছাত্রদলের সভাপতি আলতাফ হোসেন সুমন, মহানগর কৃষকদলের সাবেক সদস্য সচিব মারুফ আহমদ টিপু,  মহানগর বি.এন.পি নেতা মনজুর হোসেন মজনু, আহত রিংগনে বড় ভাই সহ সহ বিএনপি, যুবদল,ছাত্রদল, স্বেচ্ছাসেবক দলের অসংখ্য নেতা-কর্মী।

উল্লেখ্য, আহত নেতা-কর্মীদের  চিকিৎসার সার্বিক তদারকি করছেন বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ডা. শাহরিয়ার হোসেন চৌধুরী।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৬ বার

Share Button

Callender

January 2022
M T W T F S S
« Dec    
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31