শিরোনামঃ-

» যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দিলো সিলেট জেলা যুবলীগ

প্রকাশিত: ১৭. ডিসেম্বর. ২০২১ | শুক্রবার

স্টাফ রিপোর্টারঃ

যুবলীগের এই উদ্যোগ অনুসরন করা উচিত : শফিকুর রহমান চৌধুরী

মহান বিজয় দিবসকে সামনে রেখে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল এর নির্দেশনায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মহান বিজয় দিবস উপলক্ষে সিলেট জেলা যুবলীগের উদ্যোগে যুদ্ধাহত চারজন মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা দেয়া হয়।

শুক্রবার (১৭ ডিসেম্বর) সন্ধ্যায় নগরীর ঐতিহাসিক ক্বীন ব্রীজের পাশে এ সংবর্ধনা দেয়া হয়।

এছাড়াও ছিন্নমূল ৩ শতাধিক মানুষদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ, সমাজের পিছিয়ে পড়া জনগোষ্ঠীর মাঝে ২ শতাধীক শীতবস্ত্র বিতরণ করা হয়।

এসময় অতিথিরা বলেন, মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান। বিএনপি জোট সরকারের আমলে জাতির এ শ্রেষ্ঠ সন্তানদের অবজ্ঞা করা হয়েছিলো, অবহেলা করা হয়েছে। তাদের সামান্যতম সম্মানটুকুও দেওয়া হয়নি। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতির এ বীর সন্তানদের ন্যায্য সম্মান ও মর্যাদা দিয়েছেন। তাদের সম্মানীও বাড়িছেন।

সংবর্ধিত যুদ্ধাহত মুক্তিযোদ্ধারা বলেন, বিজয়ের সুবর্ণজয়ন্তীতে এসে যুবলীগের উদ্যোগে এমন সংবর্ধনা প্রাপ্তি বিরাট অর্জনের এবং সাফল্যর আবেগতাড়িত কন্ঠে তিনি বলেন, ‘আজকের এই আনন্দ আমার চোখে জল এনে দিলো’।

বিশেষ করে আমার দেশ প্রেমের দায়বোধ আরো শাণিয়ে দিলো সিলেট জেলা যুবলীগ। যুবলীগের এই উদ্যোগ দেশের অপরাপর রাজনৈতিক যুব সংগঠনগুলো অনুসরন করা উচিত।

সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. শামীম আহমদের পরিচালনায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান, যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ আনোয়ারুজ্জামান চৌধুরী, সিলেট জেলা মুক্তিযোদ্ধা কামান্ডার সুব্রত চক্রবর্তী জুয়েল।

সংবর্ধিত মুক্তিযোদ্ধাদের মধ্যে উপস্থিত ছিলেন, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন, নাথুরাম বণিক, বশির আহমদ, আতিক আহমদ চৌধুরী।

অনুষ্টান শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্টানের মধ্যে বিজয় উৎসব পাল করে জেলা যুবলীগের নেতৃবৃন্দ।

এই সংবাদটি পড়া হয়েছে ১৬৭ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930