শিরোনামঃ-

» সাবেক জেলা যুবদল সভাপতির মৃত্যুতে সিলেট জেলা ও মহানগর যুবদলের শোক

প্রকাশিত: ১৪. ডিসেম্বর. ২০২১ | মঙ্গলবার

স্টাফ রিপোর্টারঃ

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের সাবেক কেন্দ্রীয় বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, সিলেট জেলা যুবদলের সাবেক সভাপতি, সিলেট পৌরসভার ৫নং ওয়ার্ডের সাবেক কমিশনার, খারপাড়া কেন্দ্রীয় জামে মসজিদের সাবেক মোতাওয়াল্লী, খারপাড়া মিতালী সমাজ কল্যাণ পরিষদের সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি,  হযরত শাহপরান (রাঃ)  মাজার শরীফের খাদেম, কামাল আহমদের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন সিলেট জেলা ও মহানগর যুবদলের নেতৃবৃন্দ।

সোমবার (১৪ ডিসেম্বর) নেতৃবৃন্দ এক শোকবার্তায় বলেন, বিএনপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের নীতি ও আদর্শের প্রতি অবিচল আস্থাশীল থেকে যুবদলকে গতিশীল করতে আপ্রাণ চেষ্টা করে গেছেন। রাজপথে আন্দোলন সংগ্রামে তাঁর ভূমিকা ছিল অপরিসীম। তার মৃত্যুতে যুবদল পরিবারের যে অপূরণীয় ক্ষতি হলো, তা কখনো পূরণ হবার নয়। কামাল আহমদের মৃত্যুতে আমরা শোকসন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সহমর্মিতা জ্ঞাপন করছি। দোয়া করি-মহান রাব্বুল আলামীন যেন তাকে জান্নাত নসিব করেন এবং শোকে মুহ্যমান পরিবারের সদস্যদের ধৈর্য ধারণের ক্ষমতা দান করেন।

শোকপ্রকাশ করেন- সিলেট মহানগর যুবদলের আহবায়ক নজিবুর রহমান নজিব, সিলেট জেলা যুবদলের ভারপ্রাপ্ত আহবায়ক এডভোকেট মোমিনুল ইসলাম মোমিন, মহানগর যুবদলের সদস্য সচিব শাহ নেওয়াজ বক্স চৌধুরী তারেক, জেলা যুবদলের সমস্য সচিব মকসুদ আহমদ প্রমুখ।

উল্লেখ্য, সোমবার (১৪ ডিসেম্বর) ভোরে সিলেট নগরীর একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন।

এই সংবাদটি পড়া হয়েছে ১৬৮ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031