শিরোনামঃ-

» শেখ মণি’র ৮৩তম জন্মদিন উপলক্ষে সিলেট মহানগর যুবলীগের মিলাদ ও দোয়া মাহফিল

প্রকাশিত: ০৪. ডিসেম্বর. ২০২১ | শনিবার

স্টাফ রিপোর্টারঃ

মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, মুজিব বাহিনীর প্রধান, বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, বিশিষ্ট লেখক, সাংবাদিক শহীদ শেখ ফজলুল হক মণি’র ৮৩তম জন্মদিন উপলক্ষে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে সিলেট মহানগর যুবলীগের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

শনিবার (৪ ডিসেম্বর) বাদ যোহর হযরত শাহজালাল দরগা (রহ.) মাজার প্রাঙ্গণে এক মিলাদ ও দোয়া মাহফিলে আয়োজন করা হয়।

মিলাদ পূর্বে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় সিলেট মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার বলেন, বাংলাদেশের ভাষা আন্দোলন থেকে শুরু করে স্বাধীনতা আন্দোলন পর্যন্ত সকল আন্দোলন সংগ্রামে ওতপ্রোতভাবে জড়িয়ে থাকা একটি নাম শেখ ফজলুল হক মনি।

বঙ্গবন্ধুর স্বপ্নের ক্ষুধা ও দারিদ্রমুক্ত সোনার বাংলা বিনির্মাণে অগ্রণী ভূমিকা পালনের নিমিত্তে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশে দেশের কল্যাণকামী যুবসমাজকে সাথে নিয়ে ১৯৭২ সালের ১১ নভেম্বর বাংলাদেশ আওয়ামী যুবলীগ প্রতিষ্ঠা করেন শেখ ফজলুল হক মনি। ১৯৭৫ সালের ১৫ আগস্টের কালরাতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের অন্য সদস্যদের সঙ্গে ঘাতকের বুলেটে নিহত হন শেখ মনি। আজকের এই দিনে আমরা তাহার এবং ৭৫ এর ১৫ই আগস্ট ঘাতকের বুলেটে নিহত সকল শহীদের প্রতি গভীর শ্রদ্ধা জানাই।

মিলাদ ও দোয়া মাহফিলে ২৭টি ওয়ার্ড যুবলীগের সভাপতি, সাধারন সম্পাদক সহ মহানগর যুবলীগের সর্বস্থরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সংবাদটি পড়া হয়েছে ১৬২ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930