শিরোনামঃ-

» ৪নং খাদিমপাড়ার ৮ ও ৯নং ওয়ার্ড আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আলোচনা সভা

প্রকাশিত: ১২. নভেম্বর. ২০২১ | শুক্রবার

স্টাফ রিপোর্টারঃ
সিলেট সদর উপজেলার ৪নং খাদিমপাড়া ইউনিয়নের ৮ ও ৯নং ওয়ার্ড আওয়ামীলীগ, যুবলীগ, শ্রমিকলীগ, ছাত্রলীগের উদ্যোগে এক আলোচনা সভা ও সিলেট জেলা ছাত্রলীগের নব নির্বাচিত সভাপতি নাজমুল ইসলামকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।
শুক্রবার (১২ নভেম্বর) বিকেল ৩টায় পীরে বাজারের এম কে মার্কেট এর মাঠে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সিলেট সদর উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি মুর্শেদ চৌধুরী মাছুমের সভাপতিত্বে ও জেলা যুবলীগ নেতা এস এম হোসেন আলী মাস্টার এবং সরকারি কলেজ ছাত্রলীগ নেতা রুহেল আহমদের যৌথ সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা আওয়ামীলীগের সহ সভাপতি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আশফাক আহমদ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বাস্তবায়নে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তিনি বলেন, বিরোধী দলের সকল অপশক্তিকে দমন করতে আওয়ামীলীগ, যুবলীগ, শ্রমিকলীগ, ছাত্রলীগ সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। তাই তিনি সকলকে ঐক্যবদ্ধ হয়ে এক সাথে কাজ করার আহ্বান জানান।

প্রধান বক্তার বক্তব্য  রাখেন, সিলেট জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট রঞ্জিত সরকার, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ৪নং খাদিমপাড়া ইউপির সাধারণ সম্পাদক আলহাজ্ব নজরুল ইসলাম বিলাল, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক দেবাংশু দাস মিঠু, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক সমুজ আলী, খাদিমপাড়া ইউপির ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুস শহিদ, ৮নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক আব্দুল জব্বার, ৯নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক রেজান উদ্দিন প্রমুখ।

এছাড়াও সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি এম এ সামাদ, জেলা যুবলীগের সাবেক অর্থ বিষয়ক সম্পাদক অপু তালুকদার সহ বিপুল সংখ্যক নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন।

এই সংবাদটি পড়া হয়েছে ১৪৮ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031