শিরোনামঃ-

» কর আইনজীবী সমিতির বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

প্রকাশিত: ০৭. নভেম্বর. ২০২১ | রবিবার

সুন্দর ও সু-সম্পর্কের বন্ধন কখনো হারিয়ে যায় না : কর কমিশনার মো. সাইফুল হক

স্টাফ রিপোর্টারঃ

কর অঞ্চল সিলেটের কর কমিশনার মো. সাইফুল হক বলেছেন, সুন্দর ও সু-সম্পর্কের বন্ধন কখনো হারিয়ে যায় না। বিদায় কষ্টের হলেও চাকুরীর নিয়মের কারণে বিদায় নিতে হয়। এটা চিরায়িত সত্য। যে দু’জন যুগ্ম কর কমিশনার বিদায় নিচ্ছেন তারা সরকারের রাজস্ব খ্যাতকে সমৃদ্ধি করতে সিলেটে তাদের দায়িত্বকালীন সময়ে যে বলিষ্ঠ ভূমিকা রেখেছেন তা চিরস্মরণীয়।

তিনি রবিবার (৭ নভেম্বর) বিকেলে সিলেট জেলা কর আইনজীবী সমিতির উদ্যোগে মেন্দিবাগস্থ সমিতির কার্যালয়ে কর অঞ্চল সিলেটের যুগ্ম কর কমিশনার পঙ্কজ লাল সরকারের অবসর গ্রহণ ও কর অঞ্চল সিলেটের যুগ্ম কর কমিশনার সাহেদ আহমদ চৌধুরীর বদলী উপলক্ষে আয়োজিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি আরো বলেন, কর্মক্ষেত্রে সকল ধরনের প্রতিবন্ধকতা পেরিয়ে সততা, নিষ্ঠার সাথে কাজ করলে সম্মানের পাশাপাশি দেশ ও জাতির কল্যাণে অপরিসীম অবদান রাখা সম্ভব। তিনি বিদায়ী দু’জন যুগ্ম কর কমিশনারের কর্মময় জীবন সম্পর্কে আলোকপাত করে তাদের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

সমিতির সভাপতি অধ্যাপক মো. শফিকুর রহমানের সভাপতিত্বে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান ও কর অঞ্চল সিলেটের উপ-কর কমিশনার হেড কোয়াটার মো. আবু সাঈদ। সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন যুগ্ম কর কমিশনার পঙ্কজ লাল সরকার ও যুগ্ম কর কমিশনার সাহেদ আহমদ চৌধুরী।

বিশেষ অতিথির বক্তব্যে এডভোকেট নাসির উদ্দিন খান কর আইনজীবী সমিতির যেকোন উন্নয়ন কর্মকান্ডে সহযোগীতার আশ্বাস দেন। তিনি বিদায়ী যুগ্ম কর কমিশনার দ্বয়ের উত্তোরোত্তর সমৃদ্ধি কামনা করেন।

সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল ইসলামের পরিচালনায় শুরুতে পবিত্র কালামে পাক থেকে তেলাওয়াত করেন, সমিতির সমাজ কল্যাণ সম্পাদক মোহম্মদ আজিজুর রহমান।

সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. এমদাদুল হকের স্বাগত বক্তব্যের মাধ্যমে সূচিত সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সমিতির সাবেক সভাপতি এডভোকেট মো. আবুল ফজল, সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী খোকন, সিনিয়র আইনজীবী এডভোকেট সজল কুমার রায়, আয়কর আইনজীবী ইফতিয়াক হোসেন মঞ্জু, আসাদুর রহমান তারেক প্রমুখ।

অনুষ্ঠানে সংবর্ধিত অতিথিদ্বয়কে সমিতির পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট ও ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।

অনুষ্ঠানে কর আইনজীবী সমিতির সদস্য ও কর অঞ্চলের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সংবাদটি পড়া হয়েছে ১৭৮ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031