শিরোনামঃ-

» সিলেট মহানগর বিএনপি’র সভা; যথাযোগ্য মর্যাদায় ৭’ই নভেম্বর বিপ্লব ও সংহতি দিবস উদযাপন করা হবে : আব্দুল কাইয়ুম জালালী পংকি

প্রকাশিত: ০৪. নভেম্বর. ২০২১ | বৃহস্পতিবার

স্টাফ রিপোর্টারঃ

৭’ই নভেম্বর বিপ্লব ও সংহতি দিবসকে যথাযোগ্য মর্যাদায় পালনের লক্ষ্যে সিলেট মহানগর বিএনপি-র সভা দলের ভাতালিয়াস্থ কার্য্যালয়ে মহানগর বিএনপি’র আহ্বায়ক আব্দুল কাইয়ুম জালালী পংকি’র সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

মহানগর বিএনপি’র সদস্য সচিব মিফতাহ্ সিদ্দিকী’র সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় সভাপতির বক্তব্যে আব্দুল কাইয়ুম জালালী পংকি বলেন, বর্তমান অবৈধ লুটপাটকারী জালিম সরকারের হাতে দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব আজ হুমকির সম্মুখীন। দেশ এবং জাতিকে রক্ষা করতে হলে আমাদের ৭’ই নভেম্বরের চেতনায় দেশে আবারো একটি গণবিপ্লন প্রয়োজন।

সভায় কেন্দ্রীয় কর্মসূচীর আলোকে বিএনপি কার্য্যালয়ে সকালে দলীয় পতাকা উত্তোলন এবং পরবর্তীতে আলোচনা সভার সিদ্ধান্ত গৃহীত হয়।

মহানগর আহ্বায়ক কমিটির সদস্য হুমায়ুন আহমদ মাসুকের কোরআন তেলাওয়াত মধ্য দিয়ে শুরু হওয়া সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, মহানগর আহ্বায়ক কমিটির সদস্য ও সাবেক সভাপতি নাসিম হোসাইন, যুগ্ম-আহ্বায়ক হুমায়ুন কবির শাহীন, যুগ্ম-আহ্বায়ক রেজাউল হাসান কয়েস লোদী, যুগ্ম-আহ্বায়ক জিয়াউল গনি আরেফিন জিল্লুর, যুগ্ম-আহ্বায়ক এড.হাবিবুর রহমান হাবিব, যুগ্ম-আহ্বায়ক ইমদাদ হোসেন চৌধুরী,যুগ্ম-আহ্বায়ক সৈয়দ মঈনুদ্দীন সোহেল, সদস্য সৈয়দ তৌফিকুল হাদী, নুরুল আলম সিদ্দিকী খালেদ, আফজাল উদ্দিন, শামীম মজুমদার, আবুল কালাম, সৈয়দ সাফেক মাহবুব প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ১৭৮ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930