শিরোনামঃ-

» উন্নয়নের পক্ষ নিন, নৌকা মার্কায় ভোট দিন : এডভোকেট রঞ্জিত সরকার

প্রকাশিত: ৩১. অক্টোবর. ২০২১ | রবিবার

স্টাফ রিপোর্টারঃ

সিলেট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বালাগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক টিমের সমন্বয়ক এডভোকেট রঞ্জিত সরকার বলেন, উন্নয়নের পক্ষ নিন, নৌকা মার্কায় ভোট দিন।

আগামী ১১ নভেম্বর নৌকায় বিজয় নিশ্চিত করতে, বোয়ালজুরের স্বার্থে নৌকায় ভোট দিন।

বালাগঞ্জ নৌকার ঘাঁটি হিসেবে সংসদ সদস্য নৌকার, উপজেলা চেয়ারম্যান নৌকার ইউনিয়ন পরিষদ নৌকা তথা আওয়ামী লীগের বিজয় নিশ্চিত করে উন্নয়নের ধারাকে অব্যাহত রাখুন বালাগঞ্জ উপজেলার বোয়াজুড় ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী আনহার মিয়ার নির্বাচনী প্রধান কার্যালয় শুভ উদ্বোধন ও নৌকার সমর্থনে পথ সভায় প্রধান অতিথি বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

রবিবার (৩১ নভেম্বর) সন্ধ্যায় বোয়ালজুরের কালিবাড়ি বাজারে এ সভায় বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য মন্নান মিয়ার সভাপতিত্বে ও বোয়ালজুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক কারী রুহেল আহমদ’র সঞ্চালনায় বিশেষ অতিথি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যন বালাগঞ্জ উপজেলা পরিষদ আলহাজ্ব মোস্তাকুর রহমান মফুর, সিলেট জেলা আওয়ামীলীগের সদস্য আব্দাল মিয়া।

এসময় আরো উপস্থিত ছিলেন, বালাগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সদস্য মঈনুল ইসলাম সালেহ, বালাগঞ্জ উপজেলা সেচ্ছাসেবকলীগ সহ-সভাপতি এইচ এম ফজলু, আল ইসলা সাধারণ সম্পাদক আব্দুল হান্নান সহ উপজেলা, ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

এই সংবাদটি পড়া হয়েছে ১৬৮ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031