শিরোনামঃ-

» সিলেটি বাজারের ব্যতিক্রমী উদ্যোগ শতাধিক রোগীকে ফ্রি চিকিৎসা

প্রকাশিত: ১৯. অক্টোবর. ২০২১ | মঙ্গলবার

স্টাফ রিপোর্টারঃ

২০ অক্টোবর বিশ্ব অস্টিওপরোসিস দিবস উপলক্ষে সিলেটে এই প্রথম সিলেটি বাজারের উদ্যোগে ও নিউজিল্যান্ড ডেইরীর সহযোগিতায় ফ্রি বোনমিনারেল ডেনসিটি চেকআপের মাধ্যমে শতাধিক রোগীকে ফ্রি চিকিৎসা দেওয়া হয়েছে।

মঙ্গলবার (১৯ অক্টোবর) নগরীর লামাবাজারস্থ সিলেটি বাজার সুপার শপে সকাল ১০ থেকে বিকাল ৫টা পর্যন্ত দেখে হাড়ক্ষয় আছে কিনা বি এম ডি টেস্ট এর মাধ্যমে দেহের হাড়ের হাড়ক্ষয় আছে কিনা কিংবা হাড়ের ব্যাথার কারণ কি এই টেস্টের মাধ্যমে জানা যাবে।

হাড়ের ক্ষয় রোগ অস্টিওপরোসিস এমন একটি রোগ যার কারণে আপনার হাড় দূর্বল, নড়বড়ে হয়ে যায় এবং সহজে ভেঙ্গে যেতে পারে। হাড় ক্ষয় রোগের সবচেয়ে ভালো উপায় হচ্ছে তরুণ বয়সেই হাড়ের গঠন উপাদানকে সমৃদ্ধ করে তৈরি করা। তাই হাড়ের গঠন শক্ত ও মজবুত করা এবং হাড়ে ক্যালসিয়ামের পরিমাণ সঠিকভাবে বজায় রাখার জন্য প্রতিদিন পর্যাপ্ত মাত্রায় ক্যালসিয়াম পাচ্ছেন কিনা সে ব্যাপারে সচেতন হতে হবে।

সিলেটি বাজারে উদ্যোগে শতাধিক রোগীকে ফ্রি চিকিৎসা প্রদান করেন নিউজিল্যান্ড ডেইরী প্রোডাক্টস বাংলাদেশ ডায়েটি শিয়ান ডা: রেবেকা সুলতানা, সিলেট এরিয়া মেডিকেল কোডিনেটর ইসরাত আহম্মেদ, টেরিটরি সেলস এক্সকিউটিভ মাহবুব হাসান, টিম সুপারভাইজার উৎপল রায়, প্যাথোলজিস্ট আফসানা আক্তার, সিলেটি বাজার সুপার শপ’ এর চীফ ফাইনান্স এন্ড এডমিন মোহাম্মদ আশরাফ আলী, ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ রাজ্জাক আলী, ম্যানেজার মোহাম্মদ শাখাওয়াৎ হোসেন, ম্যানেজমেন্ট কর্মকর্তা মোহাম্মদ কাউসার খান, চীফ ফ্লোর ইনচার্জ মোহাম্মদ আকাশ প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ২৬ বার

Share Button

Callender

December 2021
M T W T F S S
« Nov    
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031