শিরোনামঃ-

» আঞ্জুমানে হেফাজতে ইসলামের উদ্যোগে ‘তরবিয়তি মাহফিল’ অনুষ্ঠিত

প্রকাশিত: ১৩. অক্টোবর. ২০২১ | বুধবার

স্টাফ রিপোর্টারঃ
আঞ্জুমানে হেফাজতে ইসলাম বাংলাদেশের উদ্যোগে ‘তরবিয়তি মাহফিল’ অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (১৩ অক্টোবর) বরুণা মাদরাসায় মসজিদে সকাল ১০টা থেকে শুরু হয়ে দিনব্যাপী অনুষ্ঠিত এ মাহফিলে দেশের বিভিন্ন অঞ্চল থেকে নির্বাচিত সহস্রাধিক প্রতিনিধি অংশগ্রহণ করেন।
বিভিন্ন শ্রেণি-পেশার মানুষজনের উপস্থিতিতে আঞ্জুমানে হেফাজতে ইসলামের দায়িত্বশীলবৃন্দ ইসলাহি কর্মসূচি উপস্থাপন করেন এবং ঘরে ঘরে তা বাস্তবায়নের আহবান জানান।
আঞ্জুমানে হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির আল্লামা মুফতি রশিদুর রহমান ফারুক বর্ণভী উদ্বোধনী ভাষণে বলেন, আজকের অশান্ত পৃথিবীতে শান্তির একমাত্র পথ ইসলামের পরিপূর্ণ অনুসরণ। আঞ্জুমানে হেফাজতে ইসলাম মানুষকে মুকাম্মাল দ্বীন ও মুস্তাকিল তাহযিবের পুর্ণ অনুসারী হবার জন্য অবিরাম কাজ করছে।
মাওলানা রশিদ আহমদ হামিদী ও মাওলানা সা’দ আমীন বর্ণভীর যৌথ পরিচালনায় দিনব্যাপী অনুষ্ঠিত তারবিয়তি মাহফিলে বিষয়ভিত্তিক আলোচনা করেন, শায়খুল হাদিস অধ্যাপক মাওলানা জুবায়ের আহমদ ইন্দেশ্বরী, মাওলানা সাইদুর রহমান বর্ণভী, মাওলানা শাহ আবুল হাসান, মাওলানা আব্দাল খান, মাওলানা ওলিউর রহমান বর্ণভী, মাওলানা সৈয়দ মুজাদ্দিদ আলী, মাওলানা হিলাল আহমদ হেতিমগঞ্জী, মাওলানা সাইফুর রহমান ও মাওলানা জাবের আল হুদা চৌধুরী।
আমন্ত্রিত সুধিদের মধ্যে উপস্থিত ছিলেন, সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, গোলাপগঞ্জ পৌরসভার মেয়র আমিনুল ইসলাম রাবেল, সাবেক ভাইস-চেয়ারম্যান মাওলানা আহমদ বিলাল প্রমুখ।
আঞ্জুমানে হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির আল্লামা মুফতি রশিদুর রহমান ফারুক বর্ণভীর মুনাজাতের মধ্য দিয়ে মাহফিলের কার্যক্রম সমাপ্ত ঘোষণা করা হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ১৮ বার

Share Button

Callender

October 2021
M T W T F S S
« Sep    
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031