শিরোনামঃ-

» পূজা মন্ডব পরিদর্শন করলেন সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম

প্রকাশিত: ১৩. অক্টোবর. ২০২১ | বুধবার

স্টাফ রিপোর্টারঃ

হিন্দুধর্মাবল্বীদের ধর্মীয় প্রধান উৎসব শারদীয় দূর্গাপূজার অষ্ঠমীতে নগরীর দাড়িয়াপাড়াস্থ চৈতালী সংঘ শারদীয় দূর্গাপূজা ও সিলেট নগরীর বিভিন্ন পূজা মন্ডব বুধবার (১৩ অক্টোবর) রাত ৮টায় স্বপরিবার সহ পরিদর্শন করেন সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম।

পরিদর্শনকালে এম কাজী এমদাদুল ইসলাম বলেন, সিলেটের সকল মানুষের মধ্যে একটি আনন্দঘন সম্প্রীতি রয়েছে। শারদীয় দুর্গাপূজার মধ্য দিয়ে সকলের সম্মিলিত প্রয়াসে বাংলাদেশকে অসাম্প্রদায়িক চেতনার এক উজ্জ্বল ভবিষ্যতের দিকে এগিয়ে নেবে।

তিনি বলেন, শারদীয় দুর্গাপূজায় মানুষের মধ্যে উৎসাহ উদ্দীপনা ও আয়োজকবৃন্দের প্রস্তুতির মধ্য দিয়ে পূজার আনন্দ সর্বস্তরের মানুষের মধ্যে ছড়িয়ে পড়ুক। সরকারের পক্ষ থেকে দেশের প্রতিটি মন্ডপের নিরাপত্তা নিশ্চিতের সব রকম প্রচেষ্টা অব্যাহত রয়েছে। যে কোন পূজা মন্ডপে কেউ যেন বিশৃঙ্খলা না করে সবাইকে সতর্ক থাকার আহ্বান জানান। সরকার আপনাদের পাশে আছে।

পরিদর্শনকালে উপস্থিত ছিলেন চৈতালী সংঘ শারদীয় দূর্গাপূজা পরিচালনা পরিষদের সভাপতি পরিতোষ চন্দ্র রায়, সিলেট মহানগর আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক রজত কান্তি গুপ্ত, সহ-সভাপতি গৌতম বণিক, এডভোটে অশেষ কর, সহ-সাধারণ সম্পাদক নির্মল রায় (রাজা), অর্থ ও পরিচালনা সম্পাদক মদন মোহন কর্মকার, সিলেট সিটি কর্পোরেশনের ২নং ওয়ার্ডের কাউন্সিলর ও চৈতালী সংঘ পরিষদের সাংগঠনিক সম্পাদক বিক্রম কর (সম্রাট), ব্যবস্থাপনা উপ-পরিষদের আহ্বায়ক মৃদুলাল ভট্টাচার্য্য (অপু), প্রচার উপ-পরিষদের আহ্বায়ক ভ্রমর রায়, অর্থ উপ-পরিষদের আহ্বায়ক পংকজ দাস, যুগ্ম আহ্বায়ক শান্তনু দাস (পান্না) প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ১৭ বার

Share Button

Callender

October 2021
M T W T F S S
« Sep    
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031