শিরোনামঃ-

» বি.সি.কে. ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা সম্পন্ন

প্রকাশিত: ১৭. সেপ্টেম্বর. ২০২১ | শুক্রবার

খেলাধুলায় অংশগ্রহণের মাধ্যমে মনের দুর্বলতা ও দুশ্চিন্তা দুর হয় : তৈমুর রাজা

স্টাফ রিপোর্টারঃ

আখালিয়া নবাবী মসজিদ ব্যবসায়ী সমিতির সভাপতি তৈমুর রাজা বলেছেন, খেলাধুলায় অংশগ্রহণকারীদের উৎসাহ খেলাধূলা ও বিনোদন পর্যায়ে অনেক পিছিয়ে আছে যুবকরা।

কিশোর ও যুবক বয়সে ছেলেদের বিভিন্ন ধরনের শারীরিক সমস্যা ও ভিন্ন চিন্তা ভাবনার জন্ম নেয়। লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায় অংশগ্রহণের মাধ্যমে তাদের মনের দুর্বলতা ও দুশ্চিন্তাকে দুর করে। সমাজে নানান ধরনের সমস্যা থেকে বিরত থাকার জন্য আহ্বান করেন।

তিনি আরোও বলেন, যুবকদেরকে বিভিন্ন রাজনৈতিক ও কুপরামর্শ থেকে বিরত থাকার জন্য এবং এই খেলা আয়োজন করার জন্য সার্বিক সহযোগীতাকারীদেরকে ধন্যবাদ জানান তিনি।

তিনি শুক্রবার (১৭ সেপ্টেম্বর) বিকেল ৪টায় সিলেট নগরীর আখালিয়া বড়বাড়ী চাঁন্দিয়ালা খলাপাড়া‘র উদ্যোগে বি.সি.কে ফুটবল টুর্নামেন্ট ফাইনাল ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

এলাকার বিশিষ্ট মুরব্বী হানিফ মিয়া সভাপতিত্বে ও সিলেট জেলা প্রেসক্লাবের সদস্য সাংবাদিক একরাম হোসেন এবং হেলাল আহমেদের যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, নতুনবাজার মালিক ও ব্যবসায়ী সমিতি সভাপতি দিলোয়ার হোসেন জয়, ইউনুস মিয়া, সফিক মিয়া, উস্তার মিয়া, নুরুল ইসলাম, আতরমিয়া ওয়ারিস মিয়া, আবু মিয়া, আলী হোসেন, সাংবাদিক কৃতিশ তালুকদার, জসিম উদ্দিন, মান্না, তুহিন, আনু, সহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ ছিলেন। ফাইনাল খেলায় মিসবাহ দলকে ০-১ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে মাছুম দল।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৭ বার

Share Button

Callender

October 2021
M T W T F S S
« Sep    
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031