শিরোনামঃ-

» সিএনজি ফিলিং ষ্টেশন ওনার্স এসোসিয়েশনের জরুরি সভায় সিদ্ধান্ত বুধবার থেকে বন্ধ হচ্ছে না সিএনজি ফিলিং স্টেশন

প্রকাশিত: ১৪. সেপ্টেম্বর. ২০২১ | মঙ্গলবার

স্টাফ রিপোর্টারঃ

বাংলাদেশ সিএনজি ফিলিং ষ্টেশন এন্ড কনভার্সন ওয়ার্কসপ ওনার্স এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির এক জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) নগরীর শাহজালাল উপশহরস্থ সংগঠনের কার্যালয়ে এই জরুরি সভার আয়োজন করা হয়।

বাংলাদেশ সিএনজি ফিলিং ষ্টেশন এন্ড কনভার্সন ওয়ার্কসপ ওনার্স এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির সভাপতি আমিরুজ্জামান চৌধুরীর সভাপতিত্বে ও সহ-সাধারণ সম্পাদক ব্যারিস্টার রিয়াসাদ আজিম আদনানের পরিচালনায় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, সংগঠনের সহ-সভাপতি কামাল উদ্দিন, গাজী মো: জাফর সাদেক, সহ-সাংগঠনিক সম্পাদক সায়েম আহমেদ, কার্যকরি সদস্য মো: ফরিদ আহমদ, লোকমান আহমদ মাসুম।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন, আলী আহমদ, সুব্রত ধর বাপ্পি, নাদিম রহমান, সাজুওয়ান আহমদ, মো: আখতার মারুফ লিটন, স্বপন কান্তি দাস, এম. মনোয়ার রাসু, হাজী হোসেন আহমদ, আনকার উদ্দিন প্রমুখ।

সভায় সভাপতির বক্তব্যে আমিরুজ্জামান চৌধুরী বলেন, বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ মন্ত্রণালয় প্রতিদিন বিকেল ৫টা থেকে রাত ১১টা পর্যন্ত সিএনজি স্টেশন বন্ধ থাকার যে সিদ্ধান্ত নিয়েছিলেন তা আপাতত স্থগিত করা হয়েছে।

প্রতিদিন বিকেল ৫টা থেকে রাত ১১টা পর্যন্ত সিএনজি স্টেশন বন্ধ থাকবে না। পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত এই সিদ্ধান্ত বলবৎ থাকবে।

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) ঢাকায় বাংলাদেশ সিএনজি ফিলিং ষ্টেশন কনভার্সন ওয়ার্কসপ ওনার্স এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তার সাথে অনুষ্ঠিত এক জরুরি মতবিনিময় সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ১৯ বার

Share Button

Callender

September 2021
M T W T F S S
« Aug    
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930