শিরোনামঃ-

» সিলেট জেলা হিউম্যান হলার চালক শ্রমিক ইউনিয়নের সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ২৬. আগস্ট. ২০২১ | বৃহস্পতিবার

নিজস্ব রিপোর্টারঃ

সিলেট জেলা হিউম্যান হলার চালক শ্রমিক ইউনিয়ন রেজি নং ১৩২৬ এর উদ্যোগে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৬ আগস্ট) কোর্টপয়েটস্থ কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। সিলেট জেলা হিউম্যান হলার চালক শ্রমিক ইউনিয়ন রেজি নং ১৩২৬ এর সভাপতি সিলেট জেলা হিউম্যান হলার চালক শ্রমিক ইউনিয়নের সমবায় ভবনের দ্বিতীয় তলায় কেন্দ্রীয় কার্যালয়ে এক জরুরি সভা অনুষ্ঠিত হয়।

সিলেট জেলা হিউম্যান হলার চালক শ্রমিক ইউনিয়ন রেজি নং ১৩২৬ এর সভাপতি হাজী রুনু মিয়া মঈনের সভাপতিত্বে ও কোষাধ্যক্ষ শেখ আরিফ আহমদের পরিচালনায় সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট জেলা হিউম্যান হলার চালক শ্রমিক ইউনিয়নের উপদেষ্টা অধ্যাপক এম. শফিকুর রহমান, অটো-টেম্পু হিউম্যান হলার মালিক সমিতির সভাপতি মামুনুর রশীদ মামুন, হিউম্যান হলার চালক শ্রমিক ইউনিয়নের জেলা কমিটির সহ সভাপতি মোঃ রায়হান উদ্দিন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ ইনছান আলী।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মোঃ সাহাব উদ্দিন সাবু, মোঃ শফিক আহমদ, মোঃ শফিক উদ্দিন, লুকই মিয়া, পংকি মিয়া, আব্দুল্লাহ, সালাম মিয়া, ওসমান গনি, সিরাজ মিয়া, ফয়সল, কুটি, শামীম, জুবেল, আশিক, গুলজার, আবদুল হক প্রমুখ।

সভায় বক্তারা বলেন, কথিত একটি স্বার্থান্বেষী মহল সিলেট জেলা হিউম্যান হলার মালিক সমিতির (রেজি নং- ০১৩) ভূয়া নাম দিয়ে বিভিন্ন ধরনের অপরাধমূলক কর্মকান্ড চালিয়ে যাচ্ছে। সিলেট জেলা হিউম্যান হলার মালিকদের সমন্বয়ে গঠিত হলেও ১ম পক্ষের দপ্তরে প্রকৃত মালিকানা দাখিল না করে মিথ্যা তথ্য প্রদর্শন করায় তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। রেজিস্ট্রার অব ট্রেড ইউনিয়ন সিলেটের আঞ্চলিক শ্রম দপ্তর এ মামলা দায়ের করে।

যার নং ৬৫৮১/২০২০। রেজিষ্ট্রেশন বাতিলের জন্য মহামান্য সুপ্রীম কোর্টের হাইকোর্ট ডিভিশনে মামলাটি চলমান থাকায় ২০২০ সালের ২৫ আগস্ট তাদের কার্যক্রম স্থগিত করার জন্য নির্দেশ দেন।

আদালতের নির্দেশনা অমান্য করে এরপরও বিভ্রান্তমূলক কর্মকান্ড করে সিলেট জেলা হিউম্যান হলার চালক শ্রমিক ইউনিয়ন রেজি নং ১৩২৬ এর সুনাম নষ্ট করে যাচ্ছে।

নেতৃবৃন্দ বলেন, ভুয়া নাম দিয়ে সিলেট জেলা হিউম্যান হলার মালিক সমিতি কিভাবে তাদের কর্মকান্ড পরিচালনা করে আসছে এ ব্যাপারে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন এবং অতি দ্রুত তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের আহ্বান জানান তারা।

এই সংবাদটি পড়া হয়েছে ১৭৮ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930