শিরোনামঃ-

» এডুকেশন এন্ড কেয়ার প্রজেষ্ট ইউকে এর পক্ষ থেকে মোহনা সমাজ কল্যাণ সংস্থায় ফ্রি অক্সিজেন সিলিন্ডার প্রদান

প্রকাশিত: ২১. আগস্ট. ২০২১ | শনিবার

স্টাফ রিপোর্টারঃ

সিলেট নগরী পাঠানটুলা মোহনা সমাজ কল্যাণ সংস্থা পাঠানটুলা (রেজিষ্ট্রেশন নং ৩৭৩-১৯৯৫ ইংরেজী) ফ্রি স্বাস্থ্য সেবায় এডুকেশন এন্ড কেয়ার প্রজেষ্ট ইউকে এর পক্ষ থেকে মুমূর্ষু রোগীদের ফ্রি অক্সিজেন সেবার জন্য ১০টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করা হয়।

আজ শনিবার (২১ আগষ্ট) রোজ দুপুরে একটি অভিজাত সেন্টারে আনুষ্টানিকভাবে অক্সিজেন সিলিন্ডার গ্রহন করেন মোহনা সমাজ কল্যান সংস্থার নেতৃবৃন্দ।

উক্ত অক্সিজেন সিলিন্ডার গ্রহন অনুষ্ঠানে সংস্থার সভাপতি ফারুক আহমদ দারার সভাপতিত্বে, সাধারন সম্পাদক রাশেদুজ্জামান রাশেদ ও সহ সাংগঠনিক সম্পাদক সফায়ত খানের পরিচালনায়,

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট সিটি কর্পোশনের ৮নং ওয়ার্ডের কাউন্সিলর ইলিয়াছুর রহমান ইলিয়াস।

প্রধান অতিথির বক্তব্যে তিনি মানবতার কল্যানে এডুকেশন এন্ড কেয়ার ইউকে এগিয়ে আসায় ধন্যবাদ জানান।

এসময় আরোও উপস্থিত ছিলেন, পাঠানটুলা সমাজ কল্যান সংস্থার সাবেক সভাপতি আফছর খান, সহ সভাপতি সাইফুর রহমান জেবু, সিনিয়র সদস্য বশির খান লাল, সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক আকমল খান, সহ সাংগঠনিক সম্পাদক আজিজ খান সজিব, অর্থ সম্পাদক কামরান খান, প্রচার সম্পাদ রাকিব খান, ক্রীড়া সম্পাদক আব্দুল মুমিন, সহ ক্রীড়া সম্পাদক জাকির খান, সদস্যদের মধ্যে ইমন খান, মিন্টু আহমদ, এনাম আহমদ রাজ, সদাগর আহমদ সদা, বাবলু প্রমূখ। উল্লেখ্য মোহনা সমাজ কল্যাণ সংস্থা পাঠানটুলার উদ্যোগে দেশের ব্যবসায়ী চাকরীজীবী ও প্রবাসী রেমিটেন্স যুদ্ধাদের অর্থায়নে সিলেট শহর ও পাশ্ববর্তী এলাকায় দিন- রাত ২৪ ঘন্টা ফ্রি অক্সিজেন সেবা দিচ্ছে।

ফ্রি অক্সিজেন সেবা পাওয়ার জন্য যোগাযোগ করুন। মোবাইল নাম্বার ০১৭১১৩৪৯৭৭৬, ০১৭১৪৩৩১৭১২, ০১৭১১১৮৪৮৪৩, ০১৭১৫৭৭৮৩০২।

এই সংবাদটি পড়া হয়েছে ১৫৭ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930