শিরোনামঃ-

» বালাগঞ্জ ও ফেঞ্চুগঞ্জে মতবিনিময় সভা জীবনে কখনো ভাওতাবাজীর রাজনীতি করিনি শফি আহমদ চৌধুরী

প্রকাশিত: ১৪. আগস্ট. ২০২১ | শনিবার

স্টাফ রিপোর্টারঃ

সিলেট-৩ আসনের উপ-নির্বাচনে স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী আলহাজ্ব শফি আহমদ চৌধুরী বলেছেন, জীবনে কখনো ভাওতাবাজীর রাজনীতি করিনি। যা করেছি পরিষ্কার করেছি এবং যা বলেছি পরিষ্কার বলেছি। আমার কথায় কোনো রাজনৈতিক মারপ্যাচও থাকে না। নির্বাচনের মাঠে মানুষকে কখনো লোভও দেখাইনি।

বিগত দিনগুলোতে নির্বাচনী প্রচারণাকালে জনগণের উদ্যেশে যা বলেছিলাম। দুইবার সংসদ সদস্য নির্বাচিত হয়ে তা পূরণের চেষ্ঠা করেছি। তাতে কতটুকু সফল হয়েছি, তা বিবেচনার দায়িত্ব দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জবাসীর। তিনি বলেন, শেষ বয়সে এসে নিজের স্বার্থ সিদ্বির জন্য নির্বাচনে আসিনি।

জনকল্যাণে কিছু করার মহৎ উদেশ্য নিয়ে এসেছি। নির্বাচিত হলে সেই উদেশ্য পূরণ করবো ইনশাআল্লাহ। আমার নির্বাচনী এলাকার উপর দিয়ে দেশের বিভিন্নস্থানে গ্যাসের লাইন সর্বরাহ করা হয়েছে। কিন্তু দুঃখজনক হলেও সত্য, দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জবাসী এখনো সেই সুবিধা থেকে বঞ্চিত। এই নির্বাচনে আমার একটাই অঙ্গীকার আর সেটা হচ্ছে এই অঞ্চলের মানুষের গ্যাসের দাবী পূরণ করা।

তিনি আজ শনিবার (১৪ আগস্ট) বালাগঞ্জ উপজেলা সদর এবং ফেঞ্চুগঞ্জ উপজেলার ফেঞ্চগঞ্জ বাজারে পৃথক দুটি মতবিনিময় সভায় উপরোক্ত কথা বলেন।

মতববিনিময় সভায় এলাকার বিশিষ্ঠ ব্যক্তিবর্গ, সুশীল সমাজের প্রতিনিধি, বিভিন্ন রাজনৈতিক দল ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ এবং সর্বস্তরের যুব সমাজ উপস্থিত ছিলেন।

এই সংবাদটি পড়া হয়েছে ১৭১ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930