» অসহায়দের মাঝে আলহাজ্ব ক্বারী আব্দুল জলিল ফাউন্ডেশনের খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত: ২০. জুলাই. ২০২১ | মঙ্গলবার

স্টাফ রিপোর্টারঃ
করোনায় ভাইরাসে ক্ষতিগ্রস্থ অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করেছে আলহাজ্ব ক্বারী আব্দুল জলিল রহঃ ফাউন্ডেশন।

মঙ্গলবার (২০ জুলাই) বিকেলে  সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার ৬নং দক্ষিণ রনিখাই ইউনিয়নের বর্ণি গ্রামে প্রায় দেড়শো পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন, নেতৃবৃন্দ।

আলহাজ্ব ক্বারী আব্দুল জলিল রহঃ এর রুহের মাগফিরাত কামনায় ও বর্তমান মহামারী করোনা ভাইরাস থেকে মুক্তি লাভের জন্য মহান রাব্বুল আল আমিনের দরবারে দোয়া করা হয়।

খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বর্ণি মাদ্রাসার মুহতামিম মাওলানা মুহিবুর রহমান, নরুল আমিন, আবুল হোসেন, এনাম আহমদ, জামাল খান প্রমুখ।

খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বক্তারা বলেন, আমাদের অত্যান্ত শ্রদ্ধাভাজন ও সকলের সুপরিচিত ব্যক্তিত্ব আলহাজ্ব ক্বারী আব্দুল জলিল (রহঃ) এর স্মৃতিকে চির স্মরণীয় করে রাখার জন্য প্রতিষ্ঠালগ্ন থেকে তাঁরই সুযোগ্য পুত্র এ ফাউন্ডেশনের পরিচালক শহীদুল হক শহীদ অসহায় মানুষের পাঁশে দাঁড়িয়েছেন।

দেশে বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের কারনে কর্মহীন হয়ে পড়া অনেক পরিবারের মুখে হাঁসি ফুঁটিয়েছেন। আমরা আশা করি তিনি তাঁর পিতার স্বপ্ন বাস্তবায়নে এভাবে মানুষকে সহযোগিতা করবে।

বক্তারা বলেন, আমরা মনে করি এভাবে অসহায় ও দুস্থ্য মানুষের সেবা করে আলহাজ্ব ক্বারী আব্দুল জলিল রহঃ ফাউন্ডেশন একটি দৃষ্টান্ত স্থাপন করবে। আমরা অত্র ফাউন্ডেশনের উত্তরোত্তর সমৃদ্ধি ও সফলতা কামনা করছি।

এই সংবাদটি পড়া হয়েছে ১৩১ বার

Share Button

Callender

February 2023
M T W T F S S
« Jan    
 12345
6789101112
13141516171819
20212223242526
2728