শিরোনামঃ-

» একজন দরিদ্রকে রিকশা দিলো রোটার‌্যাক্ট ক্লাব অব সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি

প্রকাশিত: ০৭. জুন. ২০২১ | সোমবার

স্টাফ রিপোর্টারঃ
একজন হতদরিদ্রকে উপহার হিসেবে রিকশা প্রদান করলেন, রোটার‌্যাক্ট ক্লাব অব সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সদস্যবৃন্দ।
সোমবার (৭ জুন) বিকেল ৩টায় বিশ্ববিদ্যালয় সম্মুখে দরিদ্র এই ব্যক্তির হাতে প্রধান অতিথি বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা ও ১০নং ওয়ার্ড কাউন্সিলর মো. তারেক  উদ্দিন তাজ সহ অন্যান্য সদস্যবৃন্দ রিকশাটি তুলে দেন।
প্রধান বক্তার হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির প্রক্টর আবু সাঈদ মোহাম্মদ আব্দুল্লাহ, বিশেষ  অতিথি হিসেবে উপস্থিত বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের বিভাগীয় প্রধান মো. হুমায়ুন কবির।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, আইন বিভাগের ডীন মো. মাহমুদুল হাসান খান, ব্যবসায় প্রশাসন বিভাগের এ্যাসিসটেন্ট প্রফেসর প্রণব কুমার সাহা, ব্যবসায় প্রশাসন বিভাগের টিচিং এ্যাসিসটেন্ট চম্পক কুমার বর্মন, ক্লাবের চার্টার্ড প্রেসিডেন্ট এডভোকেট সালেহ চৌধুরী, পাস্ট প্রেসিডেন্ট রাসেল আহমদ, ক্লাবের বর্তমান সভাপতি অমিত লাল দাস সহ ক্লাবের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা বলেন, রোটারী ইন্টারন্যাশনাল প্রতিষ্ঠা লগ্ন থেকে সমাজের মানুষের উন্নয়নে কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকায় রোটাবর্ষে শেষে রোটার‌্যাক্ট ক্লাব অব সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উদ্যোগে একজন হতদরিদ্র মানুষের মুখে হাসি ফুটানো একটি মহতি উদ্যোগ হিসেবে বিবেচিত।

এভাবে সকলে একটু একটু করে সমাজের দরিদ্র মানুষের পাঁশে দাঁড়ালে দেশের উন্নয়ন সম্ভব। বক্তারা রোটার‌্যাক্ট ক্লাব অব সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সফলতা কামনা ও সমৃদ্ধি কামনা করেন। বিজ্ঞপ্তি

এই সংবাদটি পড়া হয়েছে ৫০ বার

Share Button

Callender

June 2021
M T W T F S S
« May    
 123456
78910111213
14151617181920
21222324252627
282930