শিরোনামঃ-

» জালালাবাদ গ্যাস এমপ্লয়ীজ ইউনিয়নের সংবর্ধণা ও ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত

প্রকাশিত: ৩০. মে. ২০২১ | রবিবার

স্টাফ রিপোর্টারঃ

জালালাবাদ গ্যাস এমপ্লয়ীজ ইউনিয়ন-২৫২০ (সিবিএ) এর সংবর্ধণা ও ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৩০ মে) সকাল ১০টায় নগরীর মেন্দিবাগস্থ জালালাবাদ গ্যাস টি এ্যান্ড ডি সিস্টেম লিমিটেড, গ্যাস ভবনের নিচতলায় এ সংবর্ধনা ও ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

জালালাবাদ গ্যাস এমপ্লয়ীজ ইউনিয়ন সিবিএ এর সভাপতি মো. আব্দুর রহমানের সভাপতিত্বে ও মাহবুব মুর্শেদের উপস্থাপনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, জালালাবাদ গ্যাস টি এ্যান্ড ডি সিস্টেম লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী মো. হারুনুর রশিদ মোল্লাহ।

অনুষ্ঠানে জালালাবাদ গ্যাস টি এ্যান্ড ডি সিস্টেম লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী মো. হারুনুর রশিদ মোল্লাহ গত ১৮/০৩/২০২১ তারিখে পদোন্নতি প্রাপ্ত হওয়ায় তাকে সম্মাননা ও স্মারকলিপি প্রদান করা হয়।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জালালাবাদ গ্যাস এমপ্লয়ীজ ইউনিয়নের সিনিয়র সহ-সভাপতি মো. বিল্লাহ হোসেন, সহ-সভাপতি মো. শাহ নোওয়াজ চৌধুরী, সাধারণ সম্পাদক মো. আব্দুস সালাম, সহ-সাধারণ সম্পাদক পার্থ সারথী চক্রবর্তী, সাংগঠনিক সম্পাদক মো. আনোয়ার হোসেন, অর্থ সম্পাদক মো. জবারক মিয়া, দপ্তর সম্পাদক মো. নাজিম উদ্দিন, প্রচার সম্পাদক আইয়ুম আলী সহ কোম্পানির মহাব্যবস্থাপকগণ ও সর্বস্তরের কর্মচারীবৃন্দ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন, মো. লুৎফুর রহমান, স্মারকলিপি পাঠ করেন, নাজমিন বেগম (ঝর্ণা)। প্রথম অধিবেশনের পর শুভেচ্ছা বক্তব্য, এরপর কৌতুক পরিবেশন করেন, অভিনেতা কাজল এবং দুপুরের মধ্যান্নভোজের পর অনুষ্ঠানের সমাপ্ত হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ৫৫৩ বার

Share Button

Callender

February 2024
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
26272829