শিরোনামঃ-

» সিলেট মহানগর পরিবহন শ্রমিক ফেডারেশনের ঈদ পূণর্মিলনী

প্রকাশিত: ২৮. মে. ২০২১ | শুক্রবার

পরিবহন শ্রমিকদের অধিকার প্রতিষ্ঠায় ইসলামী শ্রমনীতির বাস্তবায়নের বিকল্প নেই : মাওলানা সোহেল আহমদ

স্টাফ রিপোর্টারঃ
বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের কেন্দ্রীয় সহকারী সেক্রেটারী ও সিলেট অঞ্চল পরিচালক মাওলানা সোহেল আহমদ বলেছেন, শ্রমিকগণ রাষ্ট্রের উন্নয়নের প্রধান চালিকা শক্তি।

তাঁদের পরিশ্রম ও ঘাম দেশের অর্থনীতিকে মজবুত করে। কিন্তু যুগ যুগ ধরে তারাই সবচেয়ে অবহেলিত জনশক্তি হিসেবে বেঁচে আছে। এই অবস্থার পরিবর্তন করতে ইসলামী শ্রমনীতি বাস্তবায়নের বিকল্প নেই। পরিবহন শ্রমিকগণ দেশ জাতির গুরুদায়িত্ব পালন করে আসছে। কিন্তু তারা আজো তাঁদের ন্যায্য অধিকার ফিরে পায়নি।

ইনসাফ ভিত্তিক সমাজ প্রতিষ্ঠার মাধ্যমে তাদের অধিকার প্রতিষ্ঠা সম্ভব। পবিত্র মাহে রমজান ও ঈদুল ফিতর আমাদের ঐক্য ও ভ্রাতৃত্ববোধের যে শিক্ষা দিয়ে বাস্তব জীবনে এর প্রয়োগ ঘটাতে হবে। তাহলে ইহকালিন কল্যান ও পরকালিন মুক্তি নিশ্চিত হবে।

তিনি শুক্রবার (২৮ মে) বাংলাদেশ পরিবহন শ্রমিক ফেডারেশন সিলেট মহানগর আয়োজিত ঈদ পূণর্মিলনী অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

ফেডারেশনের মহানগর সভাপতি মাওলানা আব্দুল্লাহ’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু কাওসার কয়েছের পরিচালনায় অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক ও সিলেট মহানগর সভাপতি এডভোকেট জামিল আহমদ রাজু, মহানগর সাধারণ সম্পাদক এডভোকেট ইয়াছিন খাঁন।

বক্তব্য রাখেন, শ্রমিক কল্যাণ ফেডারেশনের মহানগর অফিস প্রচার ও প্রকাশনা সম্পাদক বদরুজ্জামান ফয়সাল, পরিবহন শাখার সহ সভাপতি জালাল আহমদ, কার্যকরি সভাপতি- মাহমুদ আলী, সহ সাধারণ সম্পাদক আব্দুল আজিজ, কোষাধ্যক্ষ শাহ আলম, সদস্য সেলিম আহমদ ও প্রচার সম্পাদক আব্দুল করিম রিপন।

এই সংবাদটি পড়া হয়েছে ২২৩ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031