শিরোনামঃ-

» জামিল ইকবাল লিমিটেডের পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ

প্রকাশিত: ১৩. মে. ২০২১ | বৃহস্পতিবার

স্টাফ রিপোর্টারঃ
সিলেটের বিশিষ্ট ব্যবসায়ী ও এনআরবি ব্যাংকের ভাইস চেয়াররম্যান জামিল ইকবাল ও জাহেদ ইকবাল পরিচালিত প্রতিষ্ঠানের জামিল ইকবাল লিমিটেডের পক্ষ থেকে বৃহস্পতিবার (১৩ মে) বিকাল ৩টায় নগরীর সুবিদবাজারে অসহায় দরিদ্রদের মধ্যে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

সিলেট অনলাইন প্রেসক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জহিরুল ইসলাম মিশুর সঞ্চালনায় অনুষ্ঠিত খাদ্য সামগ্রী বিতরণকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি, সিলেট সিটি কর্পোরেশনের ৮নং ওয়ার্ড কাউন্সিলর ইলিয়াছুর রহমান, সিলেট অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মকসুদ আহমদ, এনআরবি ব্যাংক সিলেট রিজিয়নের ক্লাস্টার ম্যানেজার প্রশান্ত কুমার সিংহ, পূবালী ব্যাংক স্টেডিয়াাম শাখার ম্যানেজার মোঃ মনিরুল ইসলাম, রাজা ম্যানশন ব্যবসায়ী সমিতির সভাপতি মাসুদ হোসেন খান প্রমুখ।

এসময় বক্তারা বলেন, জামিল ইকবাল লিমিটেড এর কর্ণধার জামিল ইকবাল ও মোঃ জাহেদ ইকবালের প্রশংসা করে বলেন তারা সুনামের সহিত ব্যাবসায় পরিচালনায় যেমনভাবে সফলতা অর্জন করেছেন তেমনি আর্তমানবতার সেবায় তারা সবসময়ই নিয়েজিত আছেন। তাঁরা আর্তমানবতায় সমাজের  উজ্জ্বল দৃষ্টান্ত সহাপন করেছেন।

তাঁদেরকে অনুসরণ করে সমাজের বিত্তবানরা অসহায় মানুষের পাশে দাঁড়াবেন বলে অতিথিরা আশা প্রকাশ করেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৬০৬ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930