শিরোনামঃ-

» ছাত্রলীগ কর্মীদের মাঝে ভালোবাসার উপহার নিয়ে ছাত্রলীগ নেতা শাওন

প্রকাশিত: ০২. মে. ২০২১ | রবিবার

স্টাফ রিপোর্টারঃ

ভালোবাসার উপহার হিসেবে অসচ্ছল ছাত্রলীগ কর্মীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন, ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সদস্য শাহ আলম শাওন। এর আগেও তিনি হতদরিদ্র মানুষের মাঝে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, হ্যান্ড গ্লাভস, ইফতার ও খাদ্য সমগ্রী ইত্যাদি বিতরণ করেন।

তিনি গত কিছুদিন আগে গরীব অসহায় কৃষকের ধান কেটে মাড়াই করে ঘরে তুলে দিয়ে এসেছেন, এই ছাত্রনেতা। করোনার এই ক্রান্তি লগ্নে গরীব অসহায়দের জন্য প্রতিদিন কাজ করে যাচ্ছেন, তারই ধারাবাহিকতায় অসচ্ছল ছাত্রলীগ কর্মীদের বাসায় বাসায় খাদ্য সামগ্রী নিজ উদ্যোগে পৌঁছে দেন সিলেট নগরীর বিভিন্ন ছাত্রলীগ কর্মীর বাসায়।

এ সময় শাহ আলম শাওন বলেন, বঙ্গবন্ধুর নিজ হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ, আমাদের প্রাণপ্রিয় সংগঠন, বাংলাদেশের সকল ইতিহাসের সাথে ছাত্রলীগ ওতোপ্রতোভাবে জড়িত রয়েছে, বর্তমান ভয়াবহ করোনা পরিস্হিতিতেও মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে ছাত্রলীগ জনগণের পাশে রয়েছে, ছাত্রলীগে অনেক অসচ্ছ্বল কর্মী রয়েছেন যারা সংসারে অভাব থাকলেও দিনরাত সংগঠনে সময় দেন এবং এ ভয়াবহ পরিস্হিতিতে অনেকেই আরও অভাবগ্রস্হ হয়ে পড়েছেন, একথাই চিন্তা করে তাদের পাশে ভালোবাসার উপহার খাদ্য সামগ্রী নিয়ে পাশে দাড়ান এই ছাত্রলীগ নেতা, এবং যে যেখানেই থাকেন সেখানেই সকল বিত্তবান মানুষ ও রাজনীতিবিদদের তার দলের কর্মী সহ সকল অসহায় মানুষের পাশে দাড়াতে আহবান জানান।

তিনি আরো বলেন সিলেট নগরী সহ ছাত্রলীগের যেকোন ভাইদের যদি কোন সহযোগিতা প্রয়োজন হয় আমার সাথে যোগাযোগ করবেন, আপনাদের পরিচয় গোপন রেখে আপনাদের পাশে থাকার চেষ্টা করে যাবো।

এই সংবাদটি পড়া হয়েছে ৭১৫ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930