শিরোনামঃ-

» দক্ষিণ সুরমায় মনির হোসাইনের পক্ষ থেকে খাদ্যসামগ্রী বিতরণ

প্রকাশিত: ১৩. এপ্রিল. ২০২১ | মঙ্গলবার

স্টাফ রিপোর্টারঃ

প্রাণঘাতিক করোনাভাইরাসের কারণে ঘরবন্দি মানুষ ও গরিব-অসহায়দের খাদ্যসংকটে আবারও তাদের পাশে দাঁড়িয়েছেন সিলেটের দক্ষিণ সুরমার কৃতিসন্তান বিশিষ্ট আইনজীবি মনির হোসাইন।

করোনা পরিস্থিতি এবং আসন্ন মাহে রমজান উপলক্ষে জনদরদি এই সমাজসেবীর পক্ষ থেকে মঙ্গলবার (১৩ এপ্রিল) তাঁর নিজ গ্রাম (ঝাজর) এবং এলাকার গরিব, হতদরিদ্র ও অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

খাদ্যসামগ্রীর মধ্যে ছিলো চাল, ডাল, আলু, পেঁয়াজ, তেল সহ নিত্যপ্রয়োজনীয় পণ্য।
মঙ্গলবার (১৩ এপ্রিল) দুপুরে ঝাজর গ্রামস্থ তাঁর নিজ বাড়িতে খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন বিশিষ্ট আওয়ামী লীগ নেতা ও সমাজসেবী অ্যাডভোকেট মুহিত হোসেন ও দারুল ক্বোরআন নাজিরবাজার মাদরাসার মুহতামিম মাওলানা জাহিদ হাসান।
এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা আজাদ হোসেন ও সাংবাদিক রেজাউল হক ডালিম প্রমুখ।

উল্লেখ্য, চলমান করোনা পরিস্থিতিতে বিশিষ্ট শিক্ষানুরাগী, বরেণ্য রাজনীতিবিদ, জাফরাবাদ হাইস্কুল এ্যান্ড কলেজ ডেভেলপমেন্ট ইউকে কমিটির সভাপতি যুক্তরাজ্য প্রবাসী মনির হোসাইন এর আগেও বার বার নিজ গ্রাম এবং এলাকার গরিব-হতদরিদ্রদের মাঝে নগদ ও খাদ্য সহায়তা প্রদান করেছেন।

বিদেশের মাটিতে থেকেও শেকড়ের টানে, নিজ দেশের মাটি ও মানুষের ভালোবাসায় আবদ্ধ হয়ে এভাবেই একের পর এক সমাজসেবার অনুপম দৃষ্টান্ত স্থাপন করে চলেছেন মনির হোসাইন।

এই সংবাদটি পড়া হয়েছে ১৫১ বার

Share Button

Callender

February 2023
M T W T F S S
« Jan    
 12345
6789101112
13141516171819
20212223242526
2728