শিরোনামঃ-

» করোনা ভাইরাস প্রতিরোধে নগরীতে সিলেট মহানগর যুবলীগের মাস্ক বিতরণ

প্রকাশিত: ১১. এপ্রিল. ২০২১ | রবিবার

স্টাফ রিপোর্টারঃ

করোনা ভাইরাস প্রতিরোধে নগরীর বন্দরবাজার, লালবাজার, কোর্ট পয়েন্টে পথচারী ও সাধারণ মানুষের মাঝে ফ্রি মাস্ক বিতরণ করেছে সিলেট মহাগর যুবলীগ।

রবিবার (১১ এপ্রিল) বেলা ২টায় রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনার নির্দেশে চলমান কার্যক্রমের অংশ হিসেবে সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি ও মহানগর যুবলীগের নেতৃবৃন্দ মানুষের মাঝে ফ্রি মাস্ক বিতরণ করেন।

এসময় সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি বলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের আহ্বানে সিলেট মহানগর যুবলীগ দেশের যেকোন সংকটময় সময়ে সব সময় কাজ করে যাচ্ছে। ভবিষ্যতেও এর ধারবাহিকতা অব্যাহত থাকবে। তিনি বলেন, দেশে ২য় বারের মতো করোনা মহামারি দেখা দিয়েছে।

তাই সবাইকে সব সময় সচেতন থাকার পাশাপাশি বাধ্যতামূলকভাবে মাস্ক পরিধান করতে হবে। করোনা ভাইরাস প্রতিরোধে সবাইকে সহযোগিতার হাত বাড়াতে হবে। তিনি সবাইকে মুখে মাস্ক পরিধান করে চলাফেরার আহ্বান জানান।

মাস্ক বিতরণকালে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর যুবলীগের নেতৃবৃন্দের মধ্যে আফজাল হোসেন, রুহুল আমিন, আজাদ উদ্দিন, আকিল আহমদ। এছাড়াও সিলেট মহানগর যুবলীগের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সংবাদটি পড়া হয়েছে ১৯০ বার

Share Button

Callender

February 2024
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
26272829