শিরোনামঃ-

» মুয়িয সুজন এর শারীরিক অবস্হার কিছুটা উন্নতি, সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ

প্রকাশিত: ০৭. এপ্রিল. ২০২১ | বুধবার

স্টাফ রিপোর্টারঃ

সিলেটের বিশিষ্ট ব্যাক্তিত্ব এ এস এ মুয়িয সুজন করোনাক্রান্ত হয়ে গুরুতর অসুস্হ থেকে তার শারীরিক অবস্হার কিছুটা উন্নতি হয়েছে।
বুধবার (৭ এপ্রিল) তিনি ঢাকায় হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন,তবে এখনো বাসায় চিকিৎসাধীন রয়েছেন।
এ এস এ মুয়িয সুজন পল্লী শিশু ফাউন্ডেশন অব বাংলাদেশ (পিএসএফ) এর চেয়ারম্যান, ঢাকাস্থ ডেল্টা হসপিটাল লিমিটেড এর পরিচালনা পর্ষদের চেয়ারম্যান, বেসরকারী স্বেচ্ছাসেবী সংস্থা “প্রতিভা বিকাশ” বাংলাদেশ এর চেয়ারম্যান, আলফা ক্রেডিট রেটিং লিঃ ও আলফা ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিমিটেড এর চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন।
এছাড়া তিনি গ্রীন ডেল্টা লাইফ ইন্সুরেন্সের কোম্পানী লিমিটেড এর সাবেক পরিচালক, সাবেক অর্থমন্ত্রী ও বর্তমান পররাষ্ট্রমন্ত্রীর ভাই। অত্যন্ত স্বজ্জন ব্যক্তিত্ব সিলেটের কৃতি সন্তান, এ এস এ মুয়িয সুজন গত ২৯ মার্চ থেকে করোনাক্রান্ত হয়ে ঢাকা গ্রীণ লাইফ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।
করোনায় আক্রান্ত এ এস এ মুয়িয সুজন অসুস্হতার সংবাদে সিলেট সহ দেশ বিদেশে তাঁর পরিচিত মহল, আত্মীয় স্বজন,বন্ধু বান্ধব ও শুভাকাঙ্খীরা খোঁজখবর নেওয়া সহ তাঁর সুস্হতার জন্য দোওয়া করেছেন।
এজন্য এ এস এ মুয়িয সুজন মহান আল্লাহর কাছে শুকরিয়া জ্ঞাপন করে সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।তিনি পরিপুর্ণ সুস্হতার জন্য সকলের দোওয়া কামনা করেছেন।

এই সংবাদটি পড়া হয়েছে ২৬৪ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930