শিরোনামঃ-

» মেহেদী স্যানিটাইলস ও মেহেদী মার্বেল কোং এর উদ্বোধন

প্রকাশিত: ০১. এপ্রিল. ২০২১ | বৃহস্পতিবার

সততা ও বিশ্বস্ততা ব্যক্তিগত লাভবান হওয়ার পাশাপাশি সুখ্যাতি অর্জন করা যায় : মেয়র আরিফুল হক চৌধুরী

স্টাফ রিপোর্টারঃ

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন সততা ও বিশ্বস্ততার মাধ্যমে ব্যবসা পরিচালনা করলে নিজেরা যেমন লাভবান হওয়া যায় তেমনি প্রতিষ্ঠানের সুখ্যাতি অর্জন করা যায়। মেহেদী স্যানিটাইলস ও মেহেদী মার্বেল কোং এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

বুধবার (৩১ মার্চ) রাতে নগরীর মেন্দিবাগস্থ সিলেট জেলা পরিষদ সুপার মার্কেটে মেহেদী স্যানিটাইলস ও মেহেদী মার্বেল কোং এর উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত জানান, প্রতিষ্ঠানের প্রোপাইটার মোঃ মামুনুর রশীদ চৌধুরী ।

উদ্বোধনী অনুষ্ঠানে মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন দরগাহ হযরত শাহজালাল (রঃ) মসজিদের ইমাম হাফেজ মাওলানা আসজদ আহমদ, হাফিজ মাওলানা হুজাইফা হোসেন চৌধুরী।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সিলেট টাইলস ব্যবসায়ী সমিতির সভাপতি মোঃ তোফাজ্জল হোসেন, সাধারন সম্পাদক অরুপ রায়, সাংগঠনিক সম্পাদক মতিউর রহমান রাজীব সদস্য কয়েস আহমদ, মেহেদী স্যানিটাইলস ও মেহেদী মার্বেল এর পরিচালক মাহফুজ আহমদ চৌধুরী, মারজান আহমদ চৌধুরী, মাদীয়ান আহমদ চৌধুরী, রাদীয়ান আহমদ চৌধুরী সহ এলাকার ব্যবসায়ী ও সূধীবৃন্দ। উল্লেখ্য মেহেদী মার্বেল সিলেটের প্রথম মার্বেল বিক্রেতা প্রতিষ্ঠান তাছাড়া এখানে দেশী বিদেশী বিভিন্ন ধরনের স্যানেটারী মালামাল পাওয়া যাবে।

এই সংবাদটি পড়া হয়েছে ২০১ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930