শিরোনামঃ-

» আট শতাধিক মানুষের মধ্যে টি-শার্ট ও মশারী বিতরণ করেছে BUWF

প্রকাশিত: ২২. মার্চ. ২০২১ | সোমবার

স্টাফ রিপোর্টারঃ
সিলেট সদর উপজেলার ১নং জালালাবাদ ও হাটখোলা ইউনিয়নে ৫০০ তরুণ যুবসমাজ ও ছাত্রদের মধ্যে টি-শার্ট এবং মসজিদ মাদ্রাসার ইমাম, মোয়াজ্জ্বিন ও হাফিজি মাদ্রাসার শিক্ষক, হিফজ পড়ুয়া ছাত্রদের মধ্যে ৩০০ মশারী বিতরণ করেছে বদর উদ্দিন (বাচ্চু) ওয়েলফেয়ার ফাউন্ডেশন (BUWF) টি-শার্ট ও মশারী বিতরণ অনুষ্ঠানে অলোচনা সভা অনুষ্টিত হয়।সভায় সংগঠনের সাধারণ সম্পাদক এম.এ.আব্দুল আলীম উদ্দিনের পরিচালনায়, সহ সভাপতি খালেদ আহমদের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, হাটখোলা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আজির উদ্দিন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মারকাযুল ফালাহ আল ইসলামীর মুহতামিম হাফিজ গোলাম রাব্বানী খান, বিশিষ্ট সালিশ ব্যক্তিত্ব হাজী আব্দুল মতলিব, আলীনগর পালপুর দাখিল মাদ্রাসার প্রধান শিক্ষক মাওঃমনজুর আহমেদ, সমাজ কর্মী ফয়সল আহমেদ, আরজ আলী, সায়েদ আহমদ।

মারকাযুল ফালাহ আল ইসলামী,বাবুরাগাঁও এবং হজরত শাহজালা রহঃ হাফিজিয়া মাদ্রাসা আলীনগর এর পক্ষ থেকে বদর উদ্দিন(বাচ্চু) ওয়েলফেয়ার ফাউন্ডেশনকে সংবর্ধনা প্রদান করেন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক মাও আবু কালাম আজাদ, সমাজ কর্মী, সাংবাদিক তাজুল ইসলাম, প্রচার সম্পাদক নাঈম আহমদ, জয়নাল আবেদিন জিহান মোবারক, আব্দুল আজিজ, নুর ইসলাম ও ফাউন্ডেশনের সদস্যবৃন্দ এবং অন্যতম প্রবাসী সদস্য হাফিজ আব্দুলাহ আল-মামুন প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৭২১ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930