শিরোনামঃ-

» পাপলু-মানিকের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের দাঁতভাঙা জবাব দিবে সিলেট যুবদল

প্রকাশিত: ১১. মার্চ. ২০২১ | বৃহস্পতিবার

স্টাফ রিপোর্টারঃ
সিলেট মহানগর যুবদলের আহ্বায়ক নজিবুর রহমান নজিব বলেছেন, জেলা যুবদলের আহ্বায়ক সিদ্দিকুর রহমান পাপলু ও মহানগর যুবদলের সিনিয়র সদস্য আনোয়ার হোসেন মানিকের বিরুদ্ধে একটি কুচক্রি মহল গভীর ষড়যন্ত্র শুরু করেছে।
এরই অংশ হিসেবে গত সোমবার সিলেটের কোতোয়ালি থানায় এক অনুপ্রবেশকারী মিথ্যা মামলা দায়ের করেছেন। এর সূত্র ধরে একটি জাতীয় সংবাদপত্রে পাপলু ও মানিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশিত হয়।

প্রকাশিত সংবাদে সিলেট যুবদলের ১৮ ইউনিট কমিটি নিয়ে ভিত্তিহীন ও বিভ্রান্তিমূলক তথ্য সরবরাহ করা হয়।    আমরা সিলেট জেলা ও মহানগর যুবদলের পক্ষ থেকে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

তিনি বলেন, সিলেট যুবদল দীর্ঘ ১৯ বছর পর অত্যন্ত সফলতার সঙ্গে তৃণমূলের মূল্যায়নের ভিত্তিতে এই ১৮ ইউনিট কমিটির অনুমোদন দিয়েছে। ঘোষিত কমিটি সিলেটে জাতীয়তাবাদী শক্তির শৌর্যবির্য হিসেবে কাজ করছে। তাই সিদ্দিকুর রহমান পাপলু ও আনোয়ার হোসেন মানিকের বিরুদ্ধে যারা ষড়যন্ত্র করে জাতীয়বাদী শক্তির বিরুদ্ধে অবস্থান নিয়েছেন তাদেরকে দাতভাঙা জবাব দিবেন সিলেট জেলা ও মহানগর যুবদলের সংগ্রামী নেতাকর্মীরা ।

বৃহস্পতিবার (১১ মার্চ) সিলেট মহানগরীর আখালিয়াস্থ যুবদলের অস্থায়ী কার্যালয়ে সন্ধ্যা ৭টায় অনুষ্ঠিত এক প্রতিবাদ সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সিলেট মহানগর যুবদলের সদস্যসচিব শাহ নেওয়াজ বকত তারেক এবং জেলা যুবদলের সদস্যসচিব মকসুদ আহমদের পরিচালনায় বক্তব্য রাখেন, জেলা যুবদলের সদস্য অ্যাডভোকেট মোমিনুল ইসলাম মুমিন, মহানগরের সদস্য তোফাজ্জল হোসেন বেলাল, জেলা সদস্য আখতার আহমদ, মহানগরের সদস্য সাহিবুর রহমান সুজান, জেলা সদস্য আশরাফ উদ্দিন ফরহাদ, মহানগর সদস্য রুহুল কুদ্দুস হামজা, জেলা সদস্য সাঈদ আহমদ, মহানগর সদস্য লুৎফুর রহমান, জেলা সদস্য সাহেদ আহমদ চমন, জেলা সদস্য মঈনুল ইসলাম মঞ্জু, মহানগরের সদস্য লোকমান আহমদ, মহানগরের সদস্য সোহেল মাহমুদ, জেলা সদস্য কবির উদ্দিন, মহানগরের সদস্য বেলায়েত হোসেন মোহন, মহানগরের সদস্য নজরুল ইসলাম, জেলা সদস্য সুহেল আরিফিন, জেলা সদস্য মিজানুর রহমান নেছার, মহানগরের সদস্য আবদুল্লাহ শাফি শাহেদ, জেলা সদস্য লিটন আহমদ, মহানগর সদস্য উমেদুর রহমান উমেদ, সদস্য এমদাদুল হক স্বপন, জেলা সদস্য অলি চৌধুরী, জেলা সদস্য কয়েস আহমদ, জেলা সদস্য অলিউর রহমান অলি, মহানগর সদস্য এম এ মতিন, জেলা সদস্য জুনেদ আহমদ, মহানগরের সদস্য কল্লোল জ্যোতি বিশ্বাস জয়, মহানগরের সদস্য মোজাহিদুল ইসলাম জাহাঙ্গীর, জেলা সদস্য ফখরুল ইসলাম রুমেল, মহানগর সদস্য জামিল আহমদ, জেলা সদস্য মফিজুস সামাদ চৌধুরী মাহফুজ, মহানগরের সদস্য মির্জা সম্রাট, জেলা সদস্য জি.এম বাপ্পি, মহানগরের সদস্য রেজওয়ান আহমদ, জেলা সদস্য আলি আহমদ আলম, মহানগর সদস্য এহতেশামুল হক সবুজ, জেলা সদস্য রায়হান আহমদ, মহানগরের সদস্য উসমান গনি, জেলা সদস্য মকসুদুল করিম নুহেল, জেলা সদস্য এনামুল হক চৌধুরী শামীম, জেলা সদস্য সাইফুল ইসলাম, জেলা সদস্য মতিউর রহমান আফজাল, মহানগরের সদস্য জয়নুল ইসলাম, জেলা সদস্য মাসুক আহমদ, মহানগর সদস্য ফরহাদ বক্স, মহানগরের সদস্য নাছির উদ্দিন রহিম, জেলা সদস্য আমিনুল ইসলাম আমিন, মহানগরের সদস্য এস.এম পলাশ, জেলা সদস্য আব্দুল মালেক ও মহানগরের সদস্য ইসহাক আহমদ প্রমুখ।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন, মিথ্যা মামলায় ঘটনার যে তারিখ উল্লেখ করা হয়েছে সে তারিখ থেকে তিন সপ্তাহ পরে সিদ্দিকুর রহমান পাপলু ও আনোয়ার হোসেন মানিকের বিরুদ্ধে  মামলা দায়ের করা হয়।

এতেই স্পষ্ট বুঝা যায়, বিষয়টি মিথ্যা এবং ভিত্তিহীন। আমরা অবিলম্বে তাদের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলাটি প্রত্যাহারের দাবি জানাচ্ছি।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৯১ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930