শিরোনামঃ-

» তেতলী ইউনিয়নে জাপা নেতা আতিকুর রহমান আতিকের শীতবস্ত্র বিতরণ

প্রকাশিত: ২৮. জানুয়ারি. ২০২১ | বৃহস্পতিবার

দক্ষিণ সুরমা প্রতিনিধিঃ

সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার তেতলী ইউনিয়নে বিশিষ্ট রাজনীতিবিদ, জাতীয়পার্টির সাবেক প্রেসিডিয়াম সদস্য, সিলেট বিভাগ উন্নয়ন পরিষদের সভাপতি আলহাজ্জ মোহাম্মদ আতিকুর রহমান আতিক এর উদ্দ্যোগে দক্ষিণ সুরমা-ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জের ২২টি ইউনিয়নে গরীব অসহায় ও দুস্থ শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। এরই ধারাবাহিকতায় শুক্রবার তেতলী ইউনিয়নে তেতলী গ্রামে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

শীতবস্ত্র বিতরণকালে ৩নং তেতলী ইউনিয়নের ভারপাপ্ত চেয়ারম্যান ফারুক মিয়ার সভাপতিত্বে ও সিলেট জেলা জাতীয় পার্টির আহব্বায়ক কমিটির সদস্য সচিব মো: বাসির আহমদের পরিচালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রত্যাগত প্রবাসী আওয়ামী ফোরামের সদস্য সচিব মো: নুরজামান তালুকদার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় জাতীয় পার্টির সদস্য সচিব মুজিবুর রহমান মুজিব, দক্ষিণ সুরমা উপজেলা জাতীয়পার্টির সদস্য সচিব তাজ উদ্দিন আহমদ এপলু ও সিলেট জেলা জাতীয় পার্টির দপ্তর সম্পাদক মামুনুর রশিদ মামুন।

এসময় উপস্থিত ছিলেন, মুরব্বি মবশির আলী, কামাল উদ্দিন, সইদুর রহমান, সুহেল আলম, সুজন মিয়া ও জাহেদ আলম প্রমূখ।

এসময় অতিথিরা তাদের বক্তব্যে বলেন, বিত্তবান মানুষ শীতবস্ত্র ব্যবহার করে পরিত্রাণ পেলেও দরিদ্র লোকেরা শীতবস্ত্রের অভাবে সীমাহীন কষ্টে দিনাতিপাত করছে। তাই জাতি-ধর্ম-বর্ণ, দলমত-নির্বিশেষে সমাজের ধনাঢ্য ও বিত্তবান ব্যক্তিদের শীতার্ত বস্ত্রহীন মানুষের পাশে অবশ্যই দাঁড়াতে হবে। এরই ধারাবাহিকতায় আমাদের নেতা জনাব আলহাজ্জ মোহাম্মদ আতিকুর রহমান আতিক ভাই শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করছেন।

এসময় জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের সুস্থতা কামনা করে ও মরহুম পল্লীবন্ধু হোসাইন মোহাম্মদ এরশাদের রুহের মাগফিরাত কামনা করে শীতবস্ত্র বিতরণ কার্যক্রম সমাপ্ত করা হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ২৬৩ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930