শিরোনামঃ-

» গোলাপগঞ্জে জেলা বিএনপি নেতৃবৃন্দের প্রচারণা

প্রকাশিত: ২৬. জানুয়ারি. ২০২১ | মঙ্গলবার

ইনসাফের প্রতিক ধানের শীষকে বিজয়ী করার আহবান

গোলাপগঞ্জ প্রতিনিধিঃ
গোলাপগঞ্জ পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী গোলাম কিবরিয়া চৌধুরী শাহীনকে ধানের শীষে ভোট দিয়ে বিজয়ী করার আহবান জানিয়েছেন, সিলেট জেলা বিএনপি নেতৃবৃন্দ। ধানের শীষকে ইনসাফ ও গণতন্ত্রের প্রতিক উল্লেখ করে পরিবর্তনের জন্য গোলাপগঞ্জ পৌরবাসীর সমর্থন কামনা করেন জেলা বিএনপি  নেতৃবৃন্দ।

মঙ্গলবার (২৬ জানুয়ারি) বাদ আসর সিলেট জেলা বিএনপির আহবায়ক কামরুল হুদা জায়গীরদার ও বিএনপির কেন্দ্রীয় সদস্য, জেলা বিএনপির সাবেক সভাপতি আবুল কাহের চৌধুরী শামীমের নেতৃত্বে ধানের শীষের পক্ষে ব্যাপক প্রচারনা চালান নেতৃবৃন্দ।
এর আগে গোলাম কিবরিয়া চৌধুরী শাহিনকে দেওয়া ব্যবসায়ীদের সমর্থন সভায় উপস্থিত হয়ে সংহিত জানান জেলা বিএনপি নেতৃবৃন্দ।

এসময় ধানের শীষকে সমর্থন দেওয়ায় ব্যবসায়ীদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন সিলেট জেলা বিএনপি নেতৃবৃন্দ।

ধানের শীষের পক্ষে প্রচারনায় উপস্থিত ছিলেন সিলেট জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য মাহবুবুর রব চৌধুরী ফয়সল, মাজহারুল ইসলাম ডালিম, আব্দুল আহাদ খান জামাল, আবুল কাসেম, শামীম আহমদ,  জেলা বিএনপির সাবেক সহ সভাপতি ও নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়কারী মহিউস সুন্নাহ চৌধুরী নার্জিস, সিলেট মহানগর বিএনপির দফতর সম্পাদক রেজাউল করিম আলো, গোলাপগঞ্জ উপজেলা বিএনপির আহবায়ক ডা: আব্দুল গফুর ও পৌর আহবায়ক হাসন ইমাদ স্থানীয় অন্যান্য নেতৃবৃন্দ।

জেলা নেতৃবৃন্দের মাঝে আরো উপস্থিত ছিলেন, সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক ও জেলা বিএনপির সাবেক সহ কোষাধ্যক্ষ জাকির হুসেন,  জেলা বিএনপির সাবেক সহ কোষাধ্যক্ষ এডভোকেট আহমদ রেজা, জেলা বিএনপির সাবেক সহ প্রচার সম্পাদক বোরহান উদ্দিন,  জেলা পরিষদের সদস্য ও জেলা বিএনপি নেতা শাহপরান, জেলা স্বেচ্ছাসেবক দল নেতা দেলওয়ার হুসেন চৌধুরী, জেলা যুবদলের আহবায়ক কমিটির সদস্য লিটন আহমদ, কয়েস আহমদ ও আলী আহমদ আলম প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ২৩৭ বার

Share Button

Callender

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031