শিরোনামঃ-

» তৃতীয় লিঙ্গের জনগোষ্ঠী ও পর্যটন উন্নায়নে কাজ করবে সিলেট সিটিজেন এডভোকেসি ফোরাম

প্রকাশিত: ২১. জানুয়ারি. ২০২১ | বৃহস্পতিবার

স্টাফ রিপোর্টারঃ

সিলেটে তৃতীয় লিঙ্গের জনগোষ্ঠীর জীবনমান উন্নোয়ন ও পর্যটন শিল্পের উন্নায়ন সহ পাঁচটি উদ্যোগে বছরব্যাপী কাজ করবে সিলেট সিটিজেন এডভোকেসি ফোরাম।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) বিকেলে সিলেট সিটিজেন এডভোকেসি ফোরামের আয়োজনে ও ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের সহযোগিতায় অনুষ্ঠিত কমিউনিটি টাউনহল ভার্চুয়াল সভায় এই সিদ্ধান্ত গ্রহন করা হয়।

আয়োজিত সভায় সিলেটে তৃতীয় লিঙ্গের জনগোষ্ঠীর জীবনমান উন্নোয়ন, সিলেটে পর্যটন শিল্পের বিকাশ, নিরাপদ সড়ক বাস্তবায়নে জেব্রা ক্রসিং বাস্তবায়ন, জনস্বাস্থ্যের উন্নোয়ন ও নগরের ড্রেনেজ ব্যবস্থার উন্নোয়ন ও সুয়ারেজ লাইন পৃথক করণ বিষয়ে সংশ্লিষ্ট কৃর্তৃপক্ষের সমন্বয়ে সমস্যা সমূহ চিহ্নিত করে সমস্যার সমাধান ও পর্যটন শিল্পের উন্নায়নে বছরব্যপী কর্মপরিকল্পনার উদ্যোগ গ্রহন করা হয়।

অনুষ্ঠিত সভায় ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল সিলেট আঞ্চলিক সমন্বয়কারী মোছাম্মৎ রাহিমা বেগমের সঞ্চালনায় বক্তব্য রাখেন, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এটিএমএ হাসান জেবুল, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল আলম রুহেল, মহানগর মহিলা আওয়ামী লীগের সভাপতি শাহানাররা বেগম, জেলা মহিলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব সালমা বাছিত, জেলা যুবলীগের সাবেক প্রকাশ ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ জাহিদ সরওয়ার, মহানগর মহিলা আওয়ামী লীগের আইন সম্পাদক এড. আসমা বেগম, মহিলা বিষয়ক সম্পাদক ১১নং ওয়ার্ড এড. তারাননুম চেধুরী, জেলা মাহিলা আওয়ামী লীগের সদস্য নাসরিন বেগম।

সিলেট মহানগর বিএনপির সহ সভাপতি অধ্যাপিকা সামিয়া বেগম চেধুরী, সাংগঠনিক সম্পাদক মোরশেদ আহমেদ মুকুল, জেলা মহিলা দলের সভানেত্রী সালেহা কবির শেপী, মহানগর মহিলা দলের সভানেত্রী জাহানারা ইয়সমিন, মহানগর মহিলা দলের সাংগঠনিক সম্পাদক রিনা আক্তার, জেলা ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক নওরীন আক্তার, জেলা বিএনপির সাবেক শিক্ষা সম্পাদক এড. মো. খালেদ জুরায়ের, সাবেক সহকারী দপ্তর সম্পাদক দিদার ইবনে তাহের লস্কর।

সুশীল সমাজের পক্ষে বক্তব্য রাখেন, শাবিপ্রবি সমাজ কল্যাণ বিভাগের প্রফেসর তাহমিনা ইসলাম, সাংবাদিক এইচ এম শহীদুল ইসলাম, ডিআইর ফরহাদ আহমেদ ও ইমন সহ রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

এই সংবাদটি পড়া হয়েছে ২০০ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930