শিরোনামঃ-

» অধ্যাপক জাকির হোসেন ও মাইনুল হোসেন খাঁন নিখিলের সুস্থতায় মুক্তিযোদ্ধা যুব কমান্ডের দোয়া মাহফিল

প্রকাশিত: ১৮. জানুয়ারি. ২০২১ | সোমবার

স্টাফ রিপোর্টারঃ
করোনায় আক্রান্ত সিলেট মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন ও কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল সহ সকলের সুস্থতা কামনা করে সোমবার বাদ মাগরিবের নামাজের পর নগরীর কুমারগাও বাস টার্মিনালস্থ সিলেট সদর উপজেলা আওয়ামী যুবলীগের কার্যালয়ে মুক্তিযোদ্ধা যুব কমান্ড সিলেট জেলা শাখার ও জেলা যুবলীগ নেতা ও মুক্তিযোদ্ধা যুব কমান্ড সিলেট জেলা কমিটির সভাপতি মোঃ জিল্লুর রহমানের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর আওয়ামীলীগের দপ্তর সম্পাদক খন্দকার মহসিন কামরান, সিলেট জেলা যুবলীগ নেতা ও মুক্তিযোদ্ধা যুব কমান্ড কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী  সদস্য মনোজ কপালী মিন্টু, সিলেট যুবলীগ নেতা এড. কাওসার আহমদ, সিলেট সদর উপজেলা যুবলীগ নেতা লোকমান মির্জা, সিলেট সদর উপজেলা যুবলীগ নেতা ও মুক্তিযোদ্ধা যুব কমান্ড সিলেট জেলার সাংগঠনিক সম্পাদক মোঃ আলীনূর রহমান নয়ন, আওয়ামীলীগ নেতা উস্তার আলী,  মনোহর আলী বঙ্গবাসী, মুক্তিযোদ্ধা যুব কমান্ড সিলেট সদর উপজেলার সভাপতি শায়েস্তা তালুকদার, সিনিয়র সহ-সভাপতি এম রফিক তালুকদার, বাবুল মিয়া, মুক্তিযোদ্ধা যুব কমান্ড সিলেট জেলা বিশেষ প্রতিনিধি আলীনূর রহমান  ফয়সাল আহমেদ সহ প্রমুখ।

দোয়া পরিচালনা করেন, আখালিয়ায় নবাবী জামে মসজিদের ইমাম ও খতিব  হাফিজ মাওলানা শাহিনুজ্জামান। সাথে উপস্থিত ছিলেন, শেখপাড়া জামে মসজিদেও ইমাম ও খতিব মাওলনা হারুন রশিদ ও বাস টার্মিনাল মসজিদেও ইমাম ও খতিব হাফিজ মাওলানা হাবিবুল্লাহ।

শেষে মোনাজাতে করোনায় আক্রান্ত সিলেট মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন ও কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল সহ দেশবাসী, বিশ্ববাসীর জন্য করোনা ভাইরাস থেকে মুক্তির জন্য দোয়া করা হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ৪১ বার

Share Button

Callender

February 2021
M T W T F S S
« Jan    
1234567
891011121314
15161718192021
22232425262728