শিরোনামঃ-

» সিলেটস্থ বৃহত্তর কুমিল্লা কল্যাণ সমিতির শীতবস্ত্র বিতরণ

প্রকাশিত: ১৪. জানুয়ারি. ২০২১ | বৃহস্পতিবার

স্টাফ রিপোর্টারঃ

সোনালী ব্যাংক সিলেট জোন এর জিএম ও সংগঠনের উপদেষ্ঠা বাবুল মো. আলম প্রধান অতিথির বক্তব্যে বলেন, শীত মৌসুমে শীতার্ত গরিব, অসহায়, দুঃখী মানুষদের পাশে যার যার সামর্থ্য অনুযায়ী দাড়ানো আমাদের নৈতিক দায়িত্ব। আমরা সবাই মিলে একটু একটু করে অসহায়দের পাশে দাঁড়ালে যেকোন দূর্যোগ মোকাবেলা করা সম্ভব হবে।

তিনি আরো বলেন, প্রতি বছর বৃহত্তর কুমিল্লা কল্যাণ সমিতি দরিদ্র শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করে আসছে। এটি একটি বড় পূণ্যের কাজ। সিলেটস্থ বৃহত্তর কুমিল্লা সমিতির নেতৃবৃন্দকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে এবং দেশের মানুষের কল্যাণের কাজে এগিয়ে যেতে হবে।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) রাতে জিন্দাবাজার সবুজ বিপনীস্থ বৃহত্তর কুমিল্লা কল্যাণ সমিতি কার্যালয়ে সিলেট বিভাগের সভাপতি প্রফেসর ডা. মো. আবেদ হোসেনের সভাপতিত্বে ও সংগঠনের সাধারণ সম্পাদক কৃষিবিদ মো. সাজিদুল ইসলামের পরিচালনায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, সিনিয়র সহ-সভাপতি প্রকৌশলী একেএম জসিম উদ্দিন ভূইয়া, ১ম সহ-সভাপতি প্রফেসর কাজী আতাউর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক এবিএম বাচ্চু মিয়া, সাংগঠনিক সম্পাদক মো. মহসিন ভূইয়া (চাদপুর), সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ কবির আহমদ (ব্রাহ্মণবাড়িয়া) সাংগঠনিক সম্পাদক মো. আব্দুল হালিম মোল্লা (কুমিল্লা), অর্থ সম্পাদক মো. নুরুল ইসলাম, প্রচার সম্পাদক গাজী মোহাম্মদ জহিরুল ইসলাম, সহ-ক্রীড়া সম্পাদক প্রকৌশলী মো. আব্দুল হক মিয়াজী, সমাজ কল্যাণ সম্পাদক মো. জাকির হোসেন চৌধুরী, নির্বাহী সদস্য মো. বাবুল আক্তার, শ্যামল কুমার শাহ, প্রকৌশলী আবুল হাসনাত প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ২৪৫ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031