শিরোনামঃ-

» হাজারো নেতাকর্মীর ভালবাসায় সিক্ত হলেন ছালেহ আহমদ সেলিম

প্রকাশিত: ১৩. জানুয়ারি. ২০২১ | বুধবার

স্টাফ রিপোর্টারঃ

হাজারো নেতাকর্মীর ভালবাসায় সিক্ত হলেন সদ্য ঘোষিত সিলেট মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত সাবেক ছাত্রনেতা কাউন্সিলর এডভোকেট ছালেহ আহমদ সেলিম।

বুধবার (১৩ জানুয়ারি) দুপুর টার সময় ঢাকা থেকে সিলেট বিমানবন্দরে হাজারো নেতাকর্মীরা মোটর সাইকেল শোভাযাত্রা সহ কারে তাকে রিসিভ করে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে নিয়ে আসে।

এসময় তিনি নেতাকর্মী নিয়ে শহীদ বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। পরে নেতাকর্মীদের উদ্দেশ্য শুভেচ্ছা বক্তব্য সালেহ আহমদ সেলিম বলেন, আমি এই সিলেটের রাজপথে ছিলাম আছি, ছাত্ররাজনীতি থেকে শুরু করে এখনও বঙ্গবন্ধুর আদর্শে থেকে পিছপা হইনি।

যতোই ষড়যন্ত্র আসুক না কেন আমি আমার দায়িত্বের প্রতি অবিচল থাকবো এবং তিনি জননেত্রী শেখ হাসিনা সহ কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এসময় উপস্থিত ছিলেন, এম.এ ফয়সাল ছাদ, হাজী বাহার উদ্দিন, জালাল উদ্দিন, সিরাজুল ইসলাম খান, সাহেদ আহমদ, আং রহিম, জয়নুল হক, এম আর খান সুজা,ফজুলুর রহমান মাসুম, হাজী মিসবাহ উদ্দিন, মিনহাজ চৌধুরী লিটন, আব্দুল লতিফ এডভোকেট গিয়াস উদ্দিন, জাফরান জামিল, এডভোকেট বনশ্রী দাস অপু, এডভোকেট অশোক দেব লিটন, মোহাম্মদ ইকবাল হোসেন, কামাল উদ্দিন, এডভোকেট দেবজ্যোতি লিটন, ইকবাল আহমদ ,কবির চৌধুরী রাসেল, বুলবুল চৌধুরী, আব্দুল বাসির, কয়েস আহমদ, মোতাহার হোসেন জাহির,সোহেল আহমদ, হুমায়ুন রশিদ সুমন, শহীদ আহমদ, বদরুল ইসলাম, আহমেদ মিতুল, আবুল কালাম, এনামুল হক লিলু, সুলতান মাহমুদ সাজু, আব্দুল আজীজ, রাসেল আহমদ পাপ্পু, আব্দুল হাফিজ ইফরাদ, জাফর আহমদ, সাহেদ আহমদ, আবুল খায়ের, সাহেদ আহমদ পলাশ, সুহেল আহমদ তালুকদার, শামীম আহমদ সাহেদ, চঞ্চল চৌধুরী, এরশাদ আহমদ, সুমন আহমদ, ফাহাদ আহমদ, রিপন আহমদ, তাহের আহমদ, কুনু মিয়া, সৈয়দ নিয়াজ আহমদ, মিন্নত আলী, কাজী জুবায়ের আহমদ, সুলতান শাহজাহান তুহিন, মাসুদ আহমদ, শাহিন আহমদ, আরজু আহমদ, রুহুল আমিন, শেখ তারেক, ইয়াহইয়া আলম মুন্না, জয়, সাকিব আহমদ, নাজমুল ইসলাম নাঈম, সাইফ উদ্দিন হিরা, শরীফ আহমদ, এডভোকেট হাবিব, অরুণ কুমার দেব,ফরিদ আহমদ হিরা, আসিফ, রাহাত, নাবিল প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৩ বার

Share Button

Callender

January 2021
M T W T F S S
« Dec    
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031