শিরোনামঃ-

» সিলেটে ট্রাক চাপায় নিহতের প্রতিবাদে তিন ওয়ার্ডের প্রতিবাদ সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ১৩. জানুয়ারি. ২০২১ | বুধবার

স্টাফ রিপোর্টারঃ
সিলেট নগরীর খাসদবীর এলাকায় ৩ টি ওয়ার্ডের সর্বস্তরের জনসাধারণের আয়োজনে তিন যুবকের ট্রাক চাপায় নিহতের প্রতিবাদে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৩ জানুয়ারি) ঐতিহ্যবাহী খাসদবীর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

বিশিষ্ট সমাজ সেবক হুমায়ুন আহমেদ মাসুকের সঞ্চালনায় এবং বিশিষ্ট মুরুব্বি ইস্রাঈল মিয়ার সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট সিটির ৬নং ওয়ার্ডের কাউন্সিলার ফরহাদ চৌধুরী শামীম, ৪নং ওয়ার্ডের কাউন্সিলার রেজাউল হাসান কয়েস লোদী, ৫নং ওয়ার্ডের কাউন্সিলার রেজওয়ান আহমদ, এবং ৪/৫/৬নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলার এডভোকেট কুলসুমা বেগম পপি।

অতিথির বক্তব্যে রেজওয়ান আহমদ বলেন, এই নগরীর ভিতর দিয়ে যাতে ট্রাক চলাচল না করতে পারে সেজন্য একটি কমিটি করে আন্দোলন করে দাবী আদায় করার।

কাউন্সিলার রেজওয়ান আহমদ বলেন শহরের ভিতর দিয়ে ট্রাক চলাচল বন্ধ করতে হবে, অতীতের মত এই দাবীতে আবার আন্দোলন করতে হবে। এই তিনটি তাজা প্রান ঘাতক ট্রাক হত্যা করেছে। আগামীতে যেন আর কোন মায়ের বুক খালি না হয় সেজন্য ঐক্যবদ্ধ আন্দোলন করতে হবে।

কাউন্সিলার ফরহাদ চৌধুরী শামীম বলেন বার বার আন্দোলন করেছি,জানিনা কার ইশারায় আবারো নগরীতে ট্রাক চলে প্রশ্ন রেখে বলেন  আগামীকাল তিনটি ওয়ার্ডের সর্বস্তরের জনগণ বাদ আসর থেকে উত্তর আম্বরখানায় চৌকিদেকিতে সর্বস্তরের জনসাধারণ এবং বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দের সমন্নয়য়ে  ৬নং ওয়ার্ডের কাউন্সিলার অফিসের সামনে একটি সভা অনুষ্ঠিত হবে এবং এই সভা থেকে দাবী আদায়ের জন্য  আন্দোলন কর্মসূচি ঠিক করা হবে। প্রশাসন সহ সংশ্লিষ্ট সবাইকে আমাদের দাবি লিখিত ভাবে অবগত করা হবে।

সভায় উপস্থিত ও বক্তব্য রাখেন, এমদাদাদ হোসেন চৌধুরী, হায়দার মোঃ ফারুক হোসেন, এম এ মুগনি খোকা, মোঃ আলম বাদসা, মোঃ শফিক মিয়া, বাচন মিয়া, স্বপন আহমদ, সুলতান আহমদ, সাহেদ আহমদ চমন, জাহিদুল হোসেন মাসুদ, সুহরাব হোসেন পবলু,লুতফুর রহমান, মামুন আহমদ মিন্টু, মইনুল হোসেন, আহসানুজ্জামান শহীদ,মনসুর বক্স, লায়েক আহমদ, আব্দুল্লাহ সাফী শাহেদ, কাইয়ুম, ট্রাক চাপায় নিহত কুটির বড় ভাই সাইদুল, রিমাদ আহমদ রুবেল, মেহেদি হাসান সপু, সাইদ হোসেন সাবু,  হাফিজ রইছ উদ্দিন, জেহিন আহমদ,  নিয়ামত উল্লাহ খাসদবীরী, সাইদ মোঃ ওয়াদুদ, এ কে কামাল হোসেন, হাসান তালুকদার সোহেল, সোহেল আহমদ, জায়েদ আহমেদ, সজিবুর রহমান রুবেল, সুমন আহমদ, সাকিব আহমদ, রাসেল, ফয়েজ আহমদ, আহমেদ মোহন, রহিম, ইমন, বেলাল হোসেন দুলন, সহ অন্যান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সভায় পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন আহসানুজ্জামান শহীদ।

এই সংবাদটি পড়া হয়েছে ৩২১ বার

Share Button

Callender

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031