শিরোনামঃ-

» সিলেটভিউ ইনু সিটি স্যাটেলাইট স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা পুরস্কার ও বই বিতরণ

প্রকাশিত: ১২. জানুয়ারি. ২০২১ | মঙ্গলবার

বেকারত্ব দূরীকরণের পাশাপাশি সিলেট ভিউ ইনু স্যাটেলাইট স্কুল শিক্ষার আলো ছড়িয়ে যাচ্ছে : এনামুল খাঁন

স্টাফ রিপোর্টারঃ

কে এ জে এস আয়োজনে সিলেট ভিউ ইনু স্যাটেলাইট স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা পুরস্কার ও বই বিতরণ ও বেকার মহিলাদের মাঝে সেলাই প্রশিক্ষণ শেষে সনদপত্র বিতরণ অনুষ্টান মঙ্গলবার (১২ ডিসেম্বর) স্কুল মাঠে অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ প্রতিদিনের সিলেট ব্যুরো প্রধান শাহ দিদার আলম চৌধুরী নবেলের সভাপতিত্বে ও কবি কামাল আহমদের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী জেলা কমান্ড্যান্ট এনামুল খাঁন।

বিশেষ অতিথি বক্তব্য রাখেন, সিলেট সিটি করপোরেশনের ২২, ২৩ ও ২৪ ওয়ার্ডের মহিলা কাউন্সিলর রাবেকা আক্তার লাকি, আনসার ভি.ডি.পি. সি ও এ এস এম এনামুল হক, বিশিষ্ট বৃক্ষরোপন এ এইচ এম মঈন উদ্দিন, প্রাক্ষণ প্রধান শিক্ষক আনোয়ার উদ্দিন, সিটি করপোরেশনের সুপারভাইজার আব্দুল খালিক, রোমান আহমদ, স্কুল প্রতিষ্টাতা কে এ জে এস এর সভাপতি ইমতিয়াজ রহমান ইনু, স্কুলের প্রধান শিক্ষিকা মুন্নী বেগম, তানজুমা আক্তার সাকি, কুশিঘাট আলোকিত যুব সংস্থার প্রচার সম্পাদক গিলমান আহমদ, আমির আহমদ, প্রাক্তন ছাত্রী লিজা আক্তার, স্কুলের অভিভাবক ছাত্রছাত্রীরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি এনামুল খাঁন বলেন, ২০২১ সালে বই ও পুরস্কার বিতরণ ও বেকারত্ব দূরীকরণে মহিলাদের সেলাই মেশিন প্রশিক্ষণ শেষে সনদপত্র বিতরণ করা হয়েছে। করোনা মহামারিতে এমন উদ্যোগ সত্যিই প্রশংসার দাবি রাখে।

প্রধানমন্ত্রীর ঐকান্তিক ইচ্ছায় সারা দেশে বছরের শুরুতে শিক্ষার্থীদের হাতে বই পৌছানোর মহান উদ্যোগ বাস্তবায়ন ও সকল শিক্ষার্থীদের স্বত:স্ফুর্ত অংশগ্রহণ নি:সন্দেহে গৌরবের বিষয়। বেকারত্ব দূরীকরণের পাশাপাশি সিলেট ভিউ ইনু স্যাটেলাইট স্কুল সুবিধাবঞ্চিতদের মাঝে শিক্ষার আলো ছড়িয়ে যাচ্ছে। আমার বিশ্বাস একদিন এই স্কুল অনেক এগিয়ে যাবে।

এই সংবাদটি পড়া হয়েছে ২৭৩ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930