শিরোনামঃ-

» ট্রাক চাঁপায় দুই ছাত্রদল নেতার মৃত্যুতে ড. ইনামুল হক চৌধুরীর শোক

প্রকাশিত: ১২. জানুয়ারি. ২০২১ | মঙ্গলবার

স্টাফ রিপোর্টারঃ

সিলেট নগরীর সুবিদবাজার এলাকার ফাজিল চিশতে দ্রুতগামী ট্রাকের ধাক্কায় দুই ছাত্রদল নেতা সজিব আহমদ ও লুৎফুর রহমান মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ড. মোহাম্মদ ইনামুল হক চৌধুরী।

মঙ্গলবার (১২ জানুয়ারি) এক শোক বার্তায় তিনি নিহত ছাত্রদল নেতা সজিব আহমদ ও লুৎফুর রহমানের আত্মার মাগফেরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

তিনি শোক বার্তায় বলেন, প্রশাসনের উদাসীনতার কারনে শহরের মধ্যে প্রায়ই এ ধরনের বড় দূর্ঘটনা ঘটছে। সিলেট শহরের মধ্যে ট্রাকের গতি নিয়ন্ত্রণ রাখার কথা থাকলেও বেপরোয়া চলাচলে প্রতিনিয়ত প্রাণহানির ঘটনা ঘটছে। প্রশাসনের চোখে বুড়ো আঙ্গুল দেখিয়ে যন্ত্রদানব এই ট্রাকগুলো শহরকে হাইওয়ে সড়ক বানিয়ে ফেলেছে। এর প্রমাণ হিসেবে গতকাল প্রাণ দিতে হয়েছে দুই ছাত্র নেতাকে। বেপোরোয়া ট্রাক চলাচল করার কারনে এর কিছুদিন পূর্বেও আরেক সাবেক ছাত্র নেতা সড়ক দূর্ঘটনায় নিহত হন। তিনি অনতিবিলম্বে মূল শহরের মধ্যে ট্রাক চলাচল বন্ধ করে শহরের বাহিরে দিয়ে যান চলাচলের ব্যবস্থা করার জন্য প্রশাসনের প্রতি আহ্বান জানান।

তিনি বলেন, সজিব আহমদ ও লুৎফুর রহমান জাতীয়তাবাদী ছাত্রদলের বলিষ্ঠ ও নিবেদিতপ্রাণ সংগঠক ছিলেন। সংগঠনকে শক্তিশালী করতে তারা মনেপ্রাণে কাজ করে গেছেন। তাদের মতো অকুতোভয় ছাত্রনেতাদের মৃত্যুতে আমি গভীরভাবে শোকহাত।

আমি তাদের তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সহমর্মিতা জ্ঞাপন করছি।

পাশাপাশি তিনি এ ঘটনায় রেশ ধরে যানবাহন আগুনে পুড়িয়ে উৎশৃঙ্খল আচরণের মাধ্যমে শহরের ভাবমূর্তি ক্ষুন্ন করায় জন্য তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন। তিনি এ ধরনের ঘটনায় সবাইকে শান্ত থেকে আইনী সহায়তা করার জন্য সিলেটেবাসীর প্রতি আহ্বান জানান।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৬ বার

Share Button

Callender

January 2021
M T W T F S S
« Dec    
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031