শিরোনামঃ-

» বরইকান্দি সুলতানুল হুফ্ফাজ বোর্ডের ফাইনাল পরীক্ষার ফলাফল প্রকাশ

প্রকাশিত: ১১. জানুয়ারি. ২০২১ | সোমবার

স্টাফ রিপোর্টারঃ

বরইকান্দি সুলতানুল হুফ্ফাজ বোর্ডের ২০২০ইং সনের ফাইনাল পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে।

সোমবার (১১ জানুয়ারি) সুলতানুল হুফ্ফাজ বোর্ডের সেক্রেটারী স্বাক্ষরিত এক পত্রে এই ফলাফল প্রকাশ করা হয়। মোট ১০৯ জন পরীক্ষার্থীর মধ্যে ৯১ জন জন পরীক্ষার্থী পাশ করেছেন। পাশের হাত শতকরা ৮৪.৪০%।

ফলাফলে প্রথম বিভাগে ৩৫ জন, দ্বিতীয় বিভাগে ২৬ জন ও তৃতীয় বিভাগে ৩০ জন শিক্ষার্থী কৃতকার্য হয়েছেন।

এতে প্রথম বিভাগে প্রথম স্থান অধিকারী হলেন পাঠানটুলা লতিফিয়া হিফজুল কোরআন মাদরাসার শিক্ষার্থী মো. গোলাম সবুর নুর বখত, দ্বিতীয় স্থান অধিকারী হলেন, মনজালাল দারুল হিফজ ও দারুল ক্বিরাত মাদ্রাসার শিক্ষার্থী মো. মুনজির আব্দুস সামী, তৃতীয় স্থান অধিকারী হলেন. পাঠানটুলা লতিফিয়া হিফজুল কোরআন মাদরাসার শিক্ষার্থী মো. মারুফ হোসেন খাঁন।

প্রথম বিভাগের রোল নম্বরগুলো হলো- ০২, ০৫, ০৭, ০৮, ০৯, ১০, ১১, ১২, ১৩, ১৪, ২০, ২৬, ৩৪, ৩৫, ৩৮, ৩৯, ৪০, ৪১, ৫২, ৫৪, ৫৫, ৫৬, ৫৭, ৫৮, ৬০, ৬১, ৬৬, ৭০, ৭৪, ৭৫, ৭৬, ৭৮, ৭৯, ৮৫, ১০৭।

দ্বিতীয় বিভাগের রোল নম্বর হলো- ০১, ০৬, ১৭, ২২, ২৩, ২৫, ৩০, ৩৬, ৩৭, ৪৪, ৪৬, ৪৭, ৪৮, ৫০, ৫৩, ৫৯, ৭২, ৭৭, ৮৪, ৮৬, ৮৭, ৯৫, ৯৬, ৯৭, ১০০, ১০৯ ও তৃতীয় বিভাগের রোল নম্বরগুলো হলো- ০৩, ১৮, ১৯, ২৪, ২৭, ৩১, ৪২, ৫১, ৬২, ৬৩, ৬৪, ৬৫, ৬৭, ৬৯, ৭১, ৭৩, ৮২, ৮৮, ৮৯, ৯১, ৯২, ৯৩, ৯৮, ৯৯, ১০১, ১০২, ১০৩, ১০৪, ১০৫, ১০৮।

উল্লেখ্য, এ বৎসরের জন্য ঈসালে ছওয়াব মাহফিল বাতিল করা হয়েছে। শুধুমাত্র পরীক্ষায় উত্তীর্ণ ছাত্রদের পাগড়ি ও সনদ প্রদানের জন্য ঘরোয়া পরিবেশে সংক্ষিপ্ত একটি দোয়া মাহফিলের আয়োজন করা হবে। তারিখ পরিবর্তীতে ঘোষণা করা হবে।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৭ বার

Share Button

Callender

January 2021
M T W T F S S
« Dec    
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031