শিরোনামঃ-

» সিলেট মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) অভিযানে ৭০ (সত্তর) পিস ইয়াবা ট্যাবলেট সহ ১ মাদক ব্যবসায়ি গ্রেফতার

প্রকাশিত: ০৫. জানুয়ারি. ২০২১ | মঙ্গলবার

সিলেট বাংলা নিউজ ডেস্কঃ
সিলেট মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) অভিযানে ৭০ (সত্তর) পিস ইয়াবা ট্যাবলেট সহ ১ মাদক ব্যবসায়ি গ্রেফতার।

সোমবার (৪ জানুয়ারি) আনুমানিক সাড়ে ৮টায় মহানগর গোয়েন্দা বিভাগের সহকারি পুলিশ কমিশনার মোঃ মাইন উদ্দিন খানের নেতৃত্বে সঙ্গীয় এসআই(নিঃ) উত্তম রায় চৌধুরী, এসআই(নিঃ) আবু রায়হান নুর, এএসআই গিয়াস উদ্দিন, কনস্টেবল/২৫৯ তাওয়াবুর রহমান, কনস্টেবল/১৩২২ হাবিবুর রহমান, কনস্টেবল/১২৯৯ আনোয়ার হোসেন, কনস্টেবল/৯৭৭ শাহিনকে নিয়ে মহানগর গোয়েন্দা পুলিশের টহলরত টিম গোপন সংবাদের ভিত্তিতে শাহপরাণ (রহ.) থানাধীন বিআইডিসি, খাদিমপাড়া বহর আবাসিক এলাকাস্থ তিন ভাই রেষ্টুরেন্টের সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে মো. আব্দুর রহিম হাজারী (৩৮), পিতা- মৃত সোলেমান হাজারী (মেম্বার), সাং- বহর আবাসিক এলাকা, ৪নং খাদিমপাড়া ইউনিয়ন, থানা- শাহপরাণ (রহ.) জেলা- সিলেট নামীয় ১ মাদক ব্যবসায়িকে গ্রেফতার করেন।

গ্রেফতারকালে উক্ত আসামীর হেফাজত হতে ৭০ (সত্তর) পিস ইয়াবা ট্যাবলেট পেয়ে জব্দ করা হয়।

প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, ধৃত আসামী পেশাগত মাদক ব্যবসায়ি এবং সে সিলেট জেলার সীমান্ত এলাকা হতে ইয়াবা ট্যাবলেট সরবরাহ করে ঘটনাস্থল এলাকা সহ আশপাশ এলাকার মাদক সেবীদের নিকট খুচরা দরে বিক্রি করে থাকে।

এছাড়া, সিডিএমএস পর্যালোচনা করে দেখা যায় যে, ধৃত আসামী এর বিরুদ্ধে ১। এসএমপি এর শাহপরাণ (রঃ) থানার এফ আই আর নং-১৯/১১৮, তারিখ- ১৯ জুন, ২০১৯; জি আর নং-১১৮/২০১৯, তারিখ- ১৯ জুন, ২০১৯; সময় ৪টা ৫ মিনিট।

ধারা- ৩৬(১) এর ১০(ক) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮; এই মামলাটি রয়েছে।

উক্ত আসামীর বিরুদ্ধে মাদকদব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজুর বিষয়টি প্রক্রিয়াধীন আছে।

এই সংবাদটি পড়া হয়েছে ২৮৪ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930