শিরোনামঃ-

» পরিবহন শ্রমিক ইউনিয়ন শ্রমিকদের জীবনমান উন্নয়নে কাজ করছে : জাকারিয়া আহমদ

প্রকাশিত: ০৩. জানুয়ারি. ২০২১ | রবিবার

দক্ষিণ সুরম প্রতিনিধিঃ

সিলেট জেলা অটোরিক্সা সিএনজি শ্রমিক ইউনিয়ন রেজি নং চট্ট ৭০৭ এর অন্তভূর্ক্ত হুমায়ুন রশিদ চত্ত্বর উপ-পরিষদের নেতৃবৃন্দ ও শ্রমিকদের সাথে জেলা কার্যকরী কমিটির এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৩ জানুয়ারি) দক্ষিণ সুরমা কেন্দ্রীয় কার্যালয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি জাকারিয়া আহমেদের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মো. আজাদ মিয়ার পরিচালনায় উপস্থিত ও বক্তব্য রাখেন, সহ-সভাপতি মো. সুন্দর আলী খাঁন, যুগ্ম সাধারণ সম্পাদক মো. শাহাব উদ্দিন, সাংগঠনিক সম্পাদক ইকবাল আহমদ, দপ্তর সম্পাদক মো. কাওছার আহমদ, প্রচার সম্পাদক মোহাম্মদ আলী, সদস্য মো. আলতাফ হোসেন চৌধুরী, মো. মানিক মিয়া, মো. সুজন মিয়া, খিজির আহমদ, খালিক মিয়া, হুমায়ুন রশিদ চত্ত্বর পরিষদের সভাপতি ও জেলা কমিটির সদস্য মো. মানিক মিয়া, সম্পাদক মফিজুল ইসলাম মিলন, যুগ্ম সম্পাদক বদরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সুরঞ্জিত সেন পাল প্রমুখ।

সভায় সভাপতির বক্তব্যে জাকারিয়া আহমদ বলেন, সিলেট জেলা অটোরিক্সা সিএনজি শ্রমিক ইউনিয়ন রেজি নং চট্ট ৭০৭ সংগঠন পরিবহন শ্রমিকদের জীমনমান উন্নয়নে কাজ করে যাচ্ছে।

তিনি বলেন, সংগঠনের সকল সদস্যবৃন্দ শ্রমিকদের কল্যাণে নিরলসভাবে কাজ করতে হবে। তাঁদের জীবনের তাগিদে প্রতিনিয়ত গাড়ি চালিয়ে জীবিকা উপার্জন করছে।

তাঁদের কষ্টের উপার্জিত অর্থ সঠিক রাস্তায় পরিচালনা না করে নিজের স্বার্থে কাজে লাগালে তা কখনো ছাড় দেয়া হবে না এবং শ্রমিকদের কথা বিবেচনা করে অচিরেই হুমায়ুন চত্ত্বর উপ-পরিষদের নির্বাচনের কাজ শুরু করবে নেতৃবৃন্দ।

এই সংবাদটি পড়া হয়েছে ২২৮ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930