শিরোনামঃ-

» পৌরবিপণী কেন্দ্র দোকান মালিক ব্যবসায়ী সমিতির শীতবস্ত্র বিতরণ

প্রকাশিত: ১৮. ডিসেম্বর. ২০২০ | শুক্রবার

স্টাফ রিপোর্টারঃ

পৌরবিপণী কেন্দ্র দোকান মালিক ব্যবসায়ী সমিতির উদ্যোগে অসহায় শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র কম্বল বিতরণ অনুষ্ঠান বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) বিকালে সিলেট জেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

পৌরবিপণী কেন্দ্র দোকান মালিক ব্যবসায়ী সমিতির সভাপতি, বিশিষ্ট রাজনীতিবিদ মোঃ সিকান্দর আলীর সভাপতিত্বে ও মোঃ আলীম উদ্দিন মান্নান এর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা পরিষদের প্রধান নির্বাহী দেবজীত সিংহ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ রফিকুল হক।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সমিতির উপদেষ্টা আব্দুর রহিম, সহ সভাপতি ডাঃ হেলাল আহমদ, সাধারণ সম্পাদক মোঃ মঈন উদ্দিন, সহ সাধারণ সম্পাদক মোঃ আব্দুল কুদ্দুস আবুল, অর্থ সম্পাদক মোঃ হাফিজ উল্লাহ, দপ্তর সম্পাদক মোঃ আব্দুল মালিক, সদস্য এম.এ ওয়াহাব জুবেদ প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে দেবজীত সিংহ বলেন, সারাদেশে প্রচণ্ড শীত শুরু হয়েছে। দরিদ্র অসহায় মানুষদের শীতবস্ত্র ক্রয় করার ক্ষমতা নেই। শীতের শুরুতে পৌরবিপণী কেন্দ্র দোকান মালিক ব্যবসায়ী সমিতির কম্বল বিতরণ একটি মহৎ উদ্যোগকে সাধুবাদ জানান। তিনি সরকারের পাশাপাশি সমাজের বিত্তবান ও সামাজিক সংগঠনগুলোকে অসহায় দরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান।

সভাপতির বক্তব্যে কমরেড সিকান্দর আলী বলেন, দেশে করোনা মহামারি চলছে। এই অবস্থায় নিম্ন শ্রেণীর মানুষের আয়-রোজগার কমে গেছে। তাই সমিতির পক্ষ থেকে দরিদ্র মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণের উদ্যোগ গ্রহণ করা হয়েছে। তিনি সমিতির সকল সদস্যদের জন্য দোয়া চেয়েছেন। সমিতির মানবিক কার্যক্রম অব্যাহত রাখার প্রতিশ্রুতি দিয়ে তিনি করোনা মহামারী থেকে রক্ষা লক্ষ্যে সবাইকে স্বাস্থ্য বিধি মেনে চলার আহবান জানান।

এই সংবাদটি পড়া হয়েছে ২১০ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930