শিরোনামঃ-

» কামালগড় এলাকাবাসীর উদ্যোগে কাউন্সিলর নজরুল ইসলাম মুনিমকে সংবর্ধনার

প্রকাশিত: ২৭. জানুয়ারি. ২০১৮ | শনিবার

স্টাফ রিপোর্টারঃ সিলেট সিটি কর্পোরেশনের ১৪নং ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলাম মুনিমকে কামালগড় এলাকাবাসীর পক্ষ থেকে বিশাল সংবর্ধনা প্রদান করা হয়েছে।

শুক্রবার (২৬ জানুয়ারি) রাতে নগরীর কামালগড়ে এ সংবর্ধনা প্রদান করা হয়।

আসন্ন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে প্রার্থীতা ঘোষণা করায় এবং কাউন্সিলর হিসেবে দায়িত্ব পালনকালে ওয়ার্ডবাসীর উন্নয়নে গুরুত্বপূর্ণ অবদান রাখায় তাঁকে এ সংবর্ধনা জ্ঞাপন করা হয়। ১৪নং ওয়ার্ডের বিভিন্ন মহল্লা থেকে বাদ্যবাজিয়ে সর্বস্তরের জনসাধারণ খন্ড খণ্ড মিছিল নিয়ে সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেন। এক পর্যায়ে সংবর্ধনা অনুষ্ঠান জনসমাবেশে রূপ নেয়।

কামালগড় জামে মসজিদ কমিটির সাধারণ সম্পাদক কামাল আহমদের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা বলেন- নজরুল ইসলাম মুনিম আপাদমস্তক একজন সমাজসেবক। সাদামনের এই মানুষ ওয়ার্ডবাসীর সুখে দুঃখে সব সময়ই পাশে ছিলেন। ওয়ার্ডের সামগ্রিক উন্নয়নে তার আন্তরিক প্রয়াশ সকলকে বিমুগ্ধ করেছে। তাই আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনে নজরুল ইসলাম মুনিমকে বিপুলভাবে পূণরায় নির্বাচিত করতে কামালগড় এলাকাবাসী ঐক্যবদ্ধ।

সংবর্ধনার জবাবে নজরুল ইসলাম মুনিম বলেন, আজ আমাকে কামালগড় এলাকাবাসী যে সম্মান, যে সংবর্ধনা প্রদান করেছেন তা আমি আমার প্রাণপ্রিয় ওয়ার্ডবাসীর প্রতি উৎসর্গ করলাম। জনসাধারণের ভালবাসা নিয়ে তাদের কল্যাণে আমি আজীবন কাজ করে যেতে চাই। জনসেবাকে ইবাদত মনে করে আমি ওয়ার্ডবাসীর উন্নয়নে আত্মনিয়োগ করেছি। জনসাধারণের ভালাবাসার মূল্য দিতে আজীবন আমি তাদের খেদমতে নিয়োজিত থাকতে চাই। উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আসন্ন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে ওয়ার্ডবাসীর সমর্থন দোয়া ও ভালবাসা প্রত্যাশা করি। কেননা ওয়ার্ডবাসীর ভালবাসার ঋণ শোধ করতে আমার অনেক স্বপ্ন ও প্রত্যাশা আছে। যা পূরণ করতে সকলের সমর্থন সহযোগীতা ও দোয়া কামনা করছি।

2অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মো. শহিদুল্লাহ।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- বিশিষ্ট মুরব্বী ফজলুল হোসেন মিনা, বাবর বক্স, আনোয়ার হোসেন বুলু, জামাল আহমদ চৌধুরী, জমশেদ আহমদ, মোস্তাক আহমদ, মো. সোনা মিয়া, দারা মিয়া খান, আব্দুর রহমান, বেলায়েত হোসেন, নজির হোসেন, আবুল মোহাম্মদ, কালাম আহমদ।

অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন- রুহুল আমিন, সুমন চক্রবর্তী, মুমিনুর রহমান তানিম, এনাম আহমদ, কামাল আহমদ, একরাম হোসেন খান লিপন, হারুনুর রশিদ, আব্দুর রউফ মিহাদ, আবুল হোসেন, লিটন আহমদ, বাহার মিয়া, নুর হোসেন, বাছির মিয়া, সরওয়ার আহমদ, শাহাদাত হোসেন, শাহান আহমদ, আব্দুল মালেক কিবরিয়া, সুহেল খান, নজরুল ইসলাম, জুসেফ খান, কয়েছ বক্স, সাহেদ আহমদ, জিল্লুর রহমান, সামসুল ইসলাম মওদুদ, সওদাগর মিয়া, শুকুর মিয়া, ইদ্রিছ মিয়া প্রমুখ।

সভায় জল্লারপাড়, ছড়ারপাড়, কাস্টঘর, কালিঘাট, চালিবন্দর এলাকাসহ সর্বস্তরের জনসাধারণ উপস্থিত ছিলেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৯১ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031