শিরোনামঃ-

» সিসিক নির্বাচনে বদরুজ্জামান সেলিমকে দলীয় মননোয়ন প্রদানের অনুরোধ

প্রকাশিত: ০৬. ডিসেম্বর. ২০১৭ | বুধবার

স্টাফ রিপোর্টারঃ সিলেট মহানগর বিএনপির সাধারণ সম্পাদক সিলেট সিটি কর্পোরেশনের আসন্ন নির্বাচনে সম্ভাব্য মেয়র প্রার্থী বদরুজ্জামান সেলিমের সমর্থনে যুক্তরাজ্যের রচডেলে এক মত বিনিময় সভা অনুষ্টিত হয়।

সোমবার (৪ ডিসেম্বর) রচডেল বাংলাদেশ এসোসিয়শন এন্ড কমিউনিটি হলরুমে রচডেল বিএনপির প্রবীণ নেতা ফারুক আলীর সভাপতিত্বে ও রচডেল বিএনপির সাবেক সিনিয়র যুগ্ন-আহবায়ক সৈয়দ মিজানের সঞ্চালনা  পবিত্র কোরআন তেলায়ত করেন আব্দুল আজিজ জায়েদ।

সভায় প্রদান হিসেবে উপস্থিত ছিলেন ম. খ. মোস্তাক আহমদ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- রচডেল জিয়া পরিষদের সদস্য সচিব ফখরুল ইসলাম, রচডেল যুবদলের সিনিয়র সভাপতি সদরুল ইসলাম (তাজ), রচডেল জাসাসের সভাপতি আজির উদ্দিন, রচডেল যুবদলের সহ-সভাপতি আব্দুল কাইয়ুম, রচডেল বিএনপি নেতা আজিজুর রহমান, হাসানাত মুগনী, খোকন আহমদ, মোস্তাক আহমদ চৌধুরী, সিরাজুল ইসলাম, জাকির আহমদ, লেবু মিয়া, ফিরুজ আলী সহ অনেক বক্তারা বলেন- বদরুজ্জামান সেলিম অত্যন্ত সৎ যোগ্য তৃণমূলের নেতা আস্থাবাজান ব্যাক্তিত্ব। ছাত্র রাজনীতি থেকে শুরু করে এখন পর্যন্ত সকল লোভ-লালসা চাঁদাবাজি টেন্ডারবাজি থেকে দূরে থেকে দুঃসময়ে দলকে সামনে এগিয়ে নিয়ে যেতে নেতৃত্ব দিয়েছেন, অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন এখন পর্যন্ত। সুতরাং দলের কাছে মনোনয়ন চাওয়া এবং পাওয়ার যোগ্য ব্যক্তি তিনিই।

তাই সাবেক তিনবারের সফল প্রধানমন্ত্রী, বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান দেশনেতা তারেক রহমানের কাছে বদরুজ্জামান সেলিমকে আগামী সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে দলীয় মননোয়ন দেওয়ার অনুরোধ জানান।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৩৪ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031